বিনোদন

অবশেষে ফিরলেন অপু

বিনোদন প্রতিবেদক : দীর্ঘদিন পর আবারও ছবির শুটিংয়ে ফিরলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আজ বৃহস্পতিবার থেকে তিনি অংশ নিচ্ছেন বন্ধন বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’ ছবির শুটিংয়ে। সরকারি অনুদানের এই ছবিতে অপুর বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক নিরব। চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় টানা ১৫ দিন চলবে এর শুটিং।

অপু বিশ্বাস বলেন, ‘করোনার কারণে দীর্ঘদিন ছবির শুটিং করা হয়নি। মাঝে অন্যান্য কাজ করলেও প্রায় দেড় বছর পর ছবির শুটিংয়ে অংশ নিচ্ছি। এর আগে, নিরবের সঙ্গে অভিনয় করলেও তাতে দুজন হিরো ছিল। তবে এবারই একক হিরো হিসেবে নিরবের সঙ্গে কাজ করছি। আজ থেকে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় “ছায়াবৃক্ষ”র কাজটি শুরু হচ্ছে। এখানে টানা ১৫দিন কাজ করবো। ছবির গল্পটি অসাধারণ। আশা করি, কাজটি সবার ভালো লাগবে।’

ছবির গল্প প্রসঙ্গে জানতে চাইলে অপু বলেন, ‘মূলত চা বাগানের শ্রমিকদের সুখ-দুঃখের গল্পই উঠে আসবে “ছায়াবৃক্ষ” ছবিতে। এর মধ্যে আছে নানা ঘটনা। এক কথায় বলতে, গল্পটি অসাধারণ। আমি চাই দর্শক হলে গিয়ে ছবিটি দেখুক। আশা করি, কেউ নিরাশ হবেন না।’

জানা গেছে, অনুপম কথাচিত্রের ব্যানারে নির্মিত এই ছবিতে নিরব-অপুর পাশাপাশি অভিনয় করবেন শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, সুস্মি রহমান, ইকবাল আহমেদ, বড়দা মিঠু প্রমুখ।

এদিকে, অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় এতে অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

এ ছাড়া ওপার বাংলায় ‘শটকার্ট’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন অপু। এটিও মুক্তির অপেক্ষায় রয়েছে। এর গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এতে অপুর বিপরীতে অভিনয় আছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।

 

Comment here