আবারও মিমের চমক - দৈনিক মুক্ত আওয়াজ
ঢালিউডবিনোদন

আবারও মিমের চমক

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ক’দিন আগে নিজের নামে একটি ইউটিউব চ্যানেল চালু করেছেন তিনি। আর এরই মধ্যে চ্যানেলটিতে মুক্তি দেওয়া হয়েছে ‘কানেকশন’ শিরোনামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। রায়হান রাফীর পরিচালনায় এতে মিমের বিপরীতে অভিনয় করেছেন তাহসান। এটি মিমের প্রথম প্রযোজনা।

এবার তার এই চ্যানেলের জন্য “মিম’স কাস্টডি” শিরোনামের আরও একটি অনুষ্ঠান নির্মাণ করেছেন তিনি। আড্ডা বিষয় এই অনুষ্ঠানের প্রথম পর্বে মিমের উপস্থাপনায় অতিথি হয়েছেন তাহসান।

শুধু তাই নয়, এর ক্যামেরা-লাইট, পরিকল্পনা, গ্রন্থনা, শিল্পী নির্বাচনও করেছেন এই লাক্স সুন্দরী। ২০ মিনিটের এই অনুষ্ঠানে তাহসানের পাশাপাশি মিমের অতিথি হয়েছেন শাহরিয়ার নাজিম জয়, সজল, সিয়াম ও ইরফান সাজ্জাদ।

দৈনিক মুক্ত আওয়াজ অনলাইনকে মিম বলেন, ‘কাছের মানুষগুলোকে নিয়েই আমি এই অনুষ্ঠানটি সাজিয়েছি। শুরুটা করছি তাহসান ভাইকে নিয়ে। এভাবে প্রতি সোমবার আমি হাজির হওয়ার স্বপ্ন দেখি এমন আরও অনেককে নিয়ে।’

তিনি বলেন, ‘উপস্থাপনা জীবনে প্রথম করছি। তাও সেটা নিজে নিজে। নিজের পরিকল্পনায়। ফলে বেশ আতঙ্কে আছি। প্রথম পর্বটি প্রচারের পর মতামত পেলে বুঝতে পারব, আমার কী করা দরকার ও কেমন হওয়া দরকার।’

এদিকে, করোনাভাইরাস পরিস্থিতিতে দুই মাসেরও বেশি সময় ধরে হোম কোয়ারেন্টিনে আছেন মিম। এই সুযোগে নিজস্ব ইউটিউব চ্যানেল ও নিজ পরিকল্পনার অনুষ্ঠানে অংশ নিচ্ছেন এই চিত্রনায়িকা।

Comment here

Facebook Share