আবার কাকে খোঁচা দিলেন মিম? - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

আবার কাকে খোঁচা দিলেন মিম?

বিনোদন প্রতিবেদক : হালের জনপ্রিয় দুই চিত্রনায়িকা পরীমনি ও বিদ্যা সিনহা মিমকে নিয়ে নেটদুনিয়া এখন সরগরম। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা মেতেছেন বাকযুদ্ধে। কখনো তা প্রকাশ্যে আবার কখনো আড়াল থেকে একে-অপরকে কথার খোঁচা মেরে যাচ্ছেন।

এইতো ক’দিন আগে, হঠাৎ করে ফেসবুকে এক স্ট্যাটাসে নিজের স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ ও মিমের মধ্যে বিয়েবহির্ভূত সম্পর্কের ইঙ্গিত দেন পরী। অবশ্য মিমও চুপ থাকার মানুষ না, তিনি দিয়েছেন পাল্টা উত্তর। মিমের ভাষায়, মিথ্যা, মনগড়া, বানোয়াট কথায় রটালে আইনের আশ্রয় নিতে বাধ্য হবেন তিনি।

এদিকে আজ রোববার নন্দিত কথাসাহিত্যিক হ‌ুমায়ূন আহমেদের জন্মদিন। এদিন শুভেচ্ছা জানিয়ে তারই একটি বাণী ফেসবুকে পোস্ট করেছেন মিম। বাণীটি হলো- ‘মানুষ মিথ্যা কথা বলে প্রয়োজনে এবং স্বার্থের কারণে।’ আর তার এই পোস্ট ঘিরে আবার শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। নানারকম মন্তব্যের ঝড়ে কিছুক্ষণের মধ্যেই পোস্টটি ডিলিট করেন এই নায়িকা। কিন্তু ততক্ষণে নেটিজেনরা ধরে নিয়েছে, বাণীটি পরীমনিকে খোঁচা দিতেই মিম করেছেন।

পোস্টটির মন্তব্য ঘরে- ‘এখানেও খোঁচা!’, ‘পরীমনিকে খোঁচা দিলেন নাকি?’, ‘পরীমনিরে এভাবে খোঁচা না দিলেও পারতেন!’, ‘পরীমনিকে মাইর দিলেন’, ‘খোঁচা রে’, ‘খোঁচা চলতেই আছে’।

এর আগে, গত ১০ নভেম্বর ফেসবুকে এক স্ট্যাটাসে শরিফুল রাজ ও মিমের মধ্যে বিয়েবহির্ভূত সম্পর্কের ইঙ্গিত দেন পরীমনি। আর তাদের সম্পর্কের মধ্যস্থতাকারী পরিচালক রায়হান রাফিকে ‘দালাল’ হিসেবেও অ্যাখা দেন তিনি!

সেই স্ট্যাটাসে মিমকে ট্যাগ করে পরী লিখেছেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’ নির্মাতা রায়হান রাফিকে ট্যাগ করে লিখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’ বাদ যায়নি শরিফুল রাজও। তাকে উদ্দেশ্য করে পরী বলেন, ‘এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।’

 

Comment here