‘ছাত্রীকে যৌন হয়রানি’, শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রাইম

‘ছাত্রীকে যৌন হয়রানি’, শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নের কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে নিতাই চন্দ্র দেবনাথ নামের ওই বিদ্যালয়ের এক শিক্ষকের বিরুদ্ধে। ওই শিক্ষকের বিচারের দাবিতে আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সোনাইমুড়ী-আমিশাপাড়া সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা।

এ সময় তারা বিক্ষোভ মিছিল করে এবং ক্লাস বর্জন করে বিদ্যালয়ে তালা দেয়। পরে অভিযুক্ত শিক্ষককে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার আশ্বাস দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, অতিরিক্ত পুলিশ সুপার, শিক্ষা কর্মকর্তা। পরে শিক্ষার্থীরা বিক্ষোভ তুলে নেয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক নিতাই চন্দ্র দেবনাথ প্রতিদিন সকালে ৮ম শ্রেণির ১০জন ছাত্রীকে প্রাইভেট পড়াতেন বিদ্যালয়ের পাশের একটি কক্ষে। গতকাল সোমবার সকালে প্রাইভেট শেষে অন্য ছাত্রীদের চলে যেতে বলে ওই ছাত্রীকে থাকতে বলেন তিনি। সবাই চলে যাওয়ার পর শিক্ষক নিতাই জোরপূর্বক ওই ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত দেন এবং তাকে ধর্ষণের চেষ্টা করেন। পরে কৌশলে ওই কক্ষ থেকে বের হয়ে বিষয়টি তার সহপাঠি ও পরিবারের লোকজনকে জানায় ওই ছাত্রী।

সোনাইমুড়ী-চাটখিল সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাজিব বলেন, ‘ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে।’

 

Comment here