বিনোদন

দীপিকাকে নিয়ে ফিরছেন কিং খান

বিনোদন ডেস্ক : দীর্ঘ বিরতির পর ক্যামেরার সামনে ফিরতে যাচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান। পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। আর এতে তার বিপরীতে থাকছেন হালের জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন। এই জুটি ইতিমধ্যেই উপহার দিয়েছেন ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’র মতো ব্যবসা সফল ছবি।কিং খানের নতুন এই ছবিটি প্রযোজনা করবে যশরাজ ফিল্মস।

এ বছরই প্রযোজনা সংস্থাটির ৫০ বছর পূর্তি হচ্ছে। সেদিনই অনুষ্ঠানভাবে ছবির ঘোষণা দেবেন তারা। এরই মধ্যেই নাকি শাহরুখ খান ছবির চুক্তিপত্রে সই করেছেন। আর ছবির চিত্রনাট্যের কাজও নাকি প্রায় চূড়ান্ত। এমনটাই দাবি করেছে ভারতের বিনোদন ভিত্তিক প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাংগামা।

তারা জানিয়েছে, ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। করোনা পরিস্থিতির ওপর বিবেচনা করে অক্টোবরেই শুরু হতে পারে এর কাজ।

শোনা যাচ্ছে, ২০২১ সালের ২ অক্টোবর ‘পাঠান’ মুক্তি পাবে।এর আগে শোনা গিয়েছিল, দীর্ঘ বিরতির পর রাজকুমার হিরানির নাম ঠিক না হওয়া ছবির মধ্যদিয়ে আবার ক্যামেরার সামনে ফিরছেন শাহরুখ। আগামী অক্টোবরে এর কাজ শুরুর কথা রয়েছে। এখন দেখার পালা, কোন ছবি দিয়ে বিরতীর ইতি টানতে যাচ্ছেন বলিউড বাদশা।

Comment here