মিরসরাইয়ে হিতকরীর ডাস্টবিন স্থাপন কার্যক্রম অনুষ্ঠিত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মিরসরাইয়ে হিতকরীর ডাস্টবিন স্থাপন কার্যক্রম অনুষ্ঠিত

জাবেদ ভূঁইয়া,মিরসরাই(চট্টগ্রাম) : শনিবার (২৩ নভেম্বর) সকাল ১০টায় মিরসরাইয়ের জনপ্রিয় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘হিতকরী’র সার্বিক ব্যাবস্থাপনায় ডাস্টবিন স্থাপন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

“সঠিক জায়গায় ময়লা ফেলবো দূষণমুক্ত আবুতোরাব গড়বো” এই স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত হয়েছে আবুতোরাব বাজারে ডাস্টবিন স্থাপন কার্যক্রম।

হিতকরীর নির্বাহী সদস্য ও সাবেক পরিচালক নুরুচ্ছালাম ভুঁইয়া ফোরকানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন আবুতোরাব বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ভুঁইয়া মার্কেটের স্বত্বাধিকারী নুরুল ইসলাম ভুঁইয়া, বাজার কমিটির সাংগঠনিক সম্পাদক মহিনুর ইসলাম চৌধুরী মহিন, কোষাধ্যক্ষ শাহীনুল ইসলাম, ধর্মবিষয়ক সম্পাদক মিজানুর রহমান, হিতকরীর নির্বাহী সদস্য ও সাবেক পরিচালক মো. হাসান বিল্লাহ প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সদস্য পারভেজ করিম রানা, জানজেব জিসান, সহ-সভাপতি আব্দুল আজিজ, সহ-সম্পাদক জহির উদ্দিন রনি, উত্তরসূরি সম্পাদক জুবায়ের, সহ-সম্পাদক নুর সাফা নিলয়, পাঠগৃহ সম্পাদক রাহাত শাহরিয়ার, দপ্তর সম্পাদক হাসনাত তুহিন। এসময় আবুতোরাব বাজারের বিভিন্ন ব্যাবসায়ী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আবুতোরাব বাজার কমিটি হিতকরীকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও হিতকরীর বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম কথা তুলে ধরে অতীতের ন্যায় আগামীতে আরো যেন ভালো কাজগুলো করতে পারে সে আশাবাদ ব্যক্ত করেন। এবং হিতকরীর সাথে তারাও কাধে কাধ মিলিয়ে উন্নয়নমূলক কাজের অংশীদার হয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।

Comment here