সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রী আটক - দৈনিক মুক্ত আওয়াজ
সারাদেশ

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ স্বামী-স্ত্রী আটক

সেলিম রেজা সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে ৭৭ বোতল ফেন্সিডিলসহ মুকুল হোসেন (৩৫) ও চামেলি খাতুন (৩২) নামের স্বামী-স্ত্রী দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে সলঙ্গা থানা পুলিশ। আটককৃতরা হলো, জয়পুরহাট জেলার দক্ষিণ জামালপুর গ্রামের মোঃ আব্দুস সালাম এর পুত্র মুকুল হোসেন ও তার স্ত্রী মোছা: চামেলি খাতুন।
বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বেলা ১২ টার দিকে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী এই তথ্য নিশ্চিত করেন জানান, সিরাজগঞ্জের পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম এর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার রায়গঞ্জ সার্কেল, অফিসার ইনচার্জ ও ইন্সপেক্টর তদন্ত এর নেতৃত্বে সলঙ্গা থানা টিম হাটিকুমরুল গোল চত্তর ঢাকা বাস স্ট্যান্ড বগুড়া হতে ঢাকাগামী একতা পরিবহন যাহার রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-ব-১৪-৬২৩৯ গাড়ীতে বুধবার (২০ জানুয়ারী) রাতে অভিযান চালিয়ে যাত্রী মোঃ মুকুল হোসেন এর হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগের ভেতর ৫৭ বোতল ও মোছা: চামেলি খাতুনের পায়ে বাঁধা অবস্থায় ২০ বোতলসহ ৭৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
এ বিষয়ে সলঙ্গা থানায় ধারা ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) সারনি ১৩ (গ) রজু করা হয়। যাহার মামলা নম্বর-২৩।

Comment here

Facebook Share