স্কুলছাত্রীকে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রাইম

স্কুলছাত্রীকে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণ

পিরোজপুর সদর উপজেলায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মারুফ মোল্লা (২২) নামে ধর্ষকের একজন সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে ধর্ষণের ঘটনার পরই ওই যুবককে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে ধর্ষিতার বাবা বুধবার আইভান মোল্লা ও মারুফ মোল্লাকে আসামি করে মামলা করেন।

ঘটনার পর পরই ভুক্তভোগী ওই মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জানান, মঙ্গলবার রাতে ভুক্তভোগীর বাবা কাজে ছিল। এ সুযোগে রাত সাড়ে ৮টার দিকে খানাখুনয়ারী গ্রামের আইভান মোল্লা ও তার সহযোগী মারুফ মোল্লা ওই বাসায় যায়। এরপর ওই মেয়ের মুখ চেপে ধরে বাড়ির বাইরের একটি বাগানে নিয়ে এসে ধর্ষণ করে। পরে ওই মেয়ের হাত ও মুখ বাঁধা অবস্থায় বাগান থেকে তাকে উদ্ধার করা হয়।

সদর হাসপাতালের গাইনি চিকিৎসক ডা. মৌসুমী সুলতানা জানান, ওই স্কুল ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা এখন মোটামুটি শঙ্কামুক্ত। মেয়েটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

পিরোজপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার (এসপি) মোল্লা আজাদ হোসেন জানান, এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। ভুক্তভোগী ওই ছাত্রী বর্তমানে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি আছে। তার স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে। এ ঘটনায় যারা অভিযুক্ত তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Comment here

Facebook Share