১১ দিনেও জ্ঞান ফেরেনি অভিনেত্রী সীমানার, আবেগঘন পোস্ট দীপার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

১১ দিনেও জ্ঞান ফেরেনি অভিনেত্রী সীমানার, আবেগঘন পোস্ট দীপার

মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন মডেল-অভিনেত্রী রিশতা লাবনী সীমানা। ১১ দিন পেরিয়ে গেলেও তার জ্ঞান ফেরেনি। তাকে নিয়ে উদ্বিগ্ন তার সহকর্মী ও ভক্তরা। অনেকেই তার জন্য দোয়া চেয়ে ফেসবুকে পোস্ট দিচ্ছেন। অভিনেত্রী দীপা খন্দকার ফেসবুকে সীমানাকে দিয়েছেন এক আবেগঘন পোস্ট।

ফেসবুক পোস্টে দীপা খন্দকার লেখেন, ‘মানুষ জীবনে একটু আরাম, একটু মানসিক শান্তি, একটু ভালোবাসা, প্রিয় মানুষের কাছ থেকে একটু যত্ন চায়। বাবা-মায়ের আদরের সন্তান বড় হয়ে যখন নিজে জীবনযাপন করা শুরু করে তখন সবার ভাগ্য তো আর সহায় হয় না। ভালোবাসার মানুষ যখন অচেনা শত্রুর মতো আচরণ করে। মানসিকভাবে তিলে তিলে মেরে ফেলে, তখন সীমানার মতো এমন একটা ঘুম দিতে খুব ইচ্ছা করে, কিন্তু জীবন এতটাই নির্মম এই ঘুম দেওয়ার অধিকারও নাই।’

তিনি লেখেন, ‘অধিকার তুমি হারিয়েছ, যেদিন তুমি মা হয়েছ। এখনতো ঘুমালে আর চলবে না, উঠে দৌড়াতে হবে রেসের ঘোড়ার মতো। না হলে মরে গিয়েও মনে হবে দায়িত্ব তো শেষ করলাম না। যাবার অধিকার কে দিল? জেগে ওঠো ও লড়াই কর, প্রিয়।’

উল্লেখ্য, গত বুধবার সীমানাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) স্থানান্তর করা হয়। বর্তমানে হাসপাতালটির আইসিইউতে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

এর আগে, অভিনেত্রীর সাবেক স্বামী সংগীতশিল্পী পারভেজ জানিয়েছিলেন, শারীরিক কিছু সমস্যায় ভুগছিলেন সীমানা। গেল ২০ মে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরা দশে জায়গা করে নিয়েছিলেন সীমানা। এরপর অসংখ্য নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। অভিনয় করেছেন সিনেমাতেও। নির্মাতা তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’-এ প্রথম অভিনয় করেন তিনি। সবশেষ গেল বছর ‘রোশনী’ নামের একটি সিনেমায় কাজ করেছেন সীমানা। এটি পরিচালনা করেছেন বিপ্লব হায়দার।

Comment here