অন্যের সঙ্গে নগ্ন অবস্থায় স্ত্রী, ভিডিও দেখে যা করলেন স্বামী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
আন্তর্জাতিক

অন্যের সঙ্গে নগ্ন অবস্থায় স্ত্রী, ভিডিও দেখে যা করলেন স্বামী

অনলাইন ডেস্ক : পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ায় স্ত্রীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে ৫০ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে। ভারতের মহারাষ্ট্রে ঘটনাটি ঘটেছে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ব্যক্তির স্ত্রী এবং তার প্রেমিকের ঘনিষ্ট মুহূর্তের ছবি ভাইরাল হয়। সেই ভিডিও দেখার পর রফিক মহম্মদ ইউনুস নামে ওই ব্যক্তি স্ত্রীকে হত্যা করেন। এরপর নিজেই থানায় গিয়ে আত্মসমপর্ণ করেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়েছে, ইউনুস এবং তার স্ত্রী নাসরিন মহারাষ্ট্রের ভিওয়ান্ডির আনসার নগর এলাকায় বসবাস করতেন। তাদের তিন সন্তানও র‌য়েছে। কিন্তু গত মার্চ মাসে করোনা সংক্রমণ রুখতে দেশজুড়ে লকডাউন জারি হলে কাজ হারান ইউনুস। এরপর বাড়ি ছেড়ে চলে যান নাসরিন। তিন সন্তানকে নিয়ে নগাঁও এলাকায় বোনের বাড়িতে থাকা শুরু করেন তিনি।

এরপরই ঘটনা অন্য মোড় নেয়। সাদ্দাম নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান নাসরিন। দু’‌জনের মধ্যে শারীরিক সম্পর্কও গড়ে ওঠে। এরপরই দু’‌জনের ঘনিষ্ট মুহূর্তের দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটি দেখেই রাগে নগাঁওয়ে স্ত্রীর সঙ্গে দেখা করতে যান ইউনুস। সেখানেই দু’‌জনের মধ্যে ঝগড়া হয়। এরপরই স্ত্রীকে কুপিয়ে খুন করেন ওই ব্যক্তি। তারপর নিজেই শান্তি নগর থানায় গিয়ে আত্মসমর্পণ করেন তিনি।

পুলিশ ইতিমধ্যে মামলা রুজু করেছে। মামলার তদন্ত কর্মকর্তা এই প্রসঙ্গে বলেন, ‘‌তদন্তে পরিষ্কার ওই ব্যক্তি নিজের কাজের বিষয়ে পুরোপুরি অবগত ছিলেন। স্ত্রীর ওই ধরনের ভিডিও দেখে লজ্জায় শেষপর্যন্ত এই কাজ করতে বাধ্য হয়েছে সে।’

পুলিশ বলছে, যদিও সাদ্দাম নামে যুবকের সম্পর্কে এখনো খবর পাওয়া যায়নি। ‌তার খোঁজে তল্লাশি চলছে। গোটা ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

 

Comment here