অশোকনগর থেকে উদ্ধার ১১টি তাজা বোমা, এলাকায় তীব্র চাঞ্চল্য - দৈনিক মুক্ত আওয়াজ
My title
আন্তর্জাতিক

অশোকনগর থেকে উদ্ধার ১১টি তাজা বোমা, এলাকায় তীব্র চাঞ্চল্য

হৃদয় রায়, অশোকনগর:-হোলি উৎসবের মাঝেই তাজা বোমা উদ্ধার রাজ্যে। বুধবার সকালে অশোকনগর পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের পল্লী সংঘ খেলার মাঠের পাশের গলি থেকে। উদ্ধার হয় ১১ টি তাজা বোমা।বোমা উদ্ধারের জেরে স্থানীয় মানুষের মনে আতঙ্ক ছড়িয়েছে। শীঘ্ৰই খবর দেওয়া হয় অশোকনগর থানায়। বম্ব স্কোয়াডের কর্মীরা এসে বোমাগুলি একজায়গা থেকে ১০টি বোমা উদ্ধার করে এবং তার কিছুটা দূরে পল্লিসংঘ মাঠের অন্য দিকে থেকে উদ্ধার করে আরও একটি তাজা বোমা।

সাত সকালে বাড়ির সামনে তাজা বোমা দেখে আতঙ্কিত বাসিন্দারা। অশোকনগর এলাকার ১৫ নম্বর ওয়ার্ডের পল্লী সংঘ খেলার মাঠের পাশের গলিতে বোমা গুলি দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। শীঘ্ৰই খবর দেওয়া হয় অশোকনগর থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে অশোকনগর থানার পুলিশ। আসেন বম্ব স্কোয়াডের কর্মীরাও।

বম্ব স্কোয়াডের কর্মীরা মাঠের এক প্ৰান্ত থেকে ব্যাগ ভর্তি ১০ টি বোমা এবং তার কিছুটা দূরে পল্লি সংঘ মাঠের‌ অপর প্রান্ত থেকে উদ্ধার হয় ১ একটি তাজা বোমা। সাত সকালে ১১ টি তাজা বোম উদ্ধারের ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয় এক বাসিন্দা নির্মল চন্দ্র দাসের বাড়ির সামনে থেকে বোমা ভর্তি ব্যাগ পাওয়া যায়।

নির্মল দাস বলেন, “আমাদের সঙ্গে কারোর শত্রুতা নেই। তবে বাড়ির সামনে সকালে দেখলাম এরকম ব্যাগ ভর্তি বোমা পড়ে রয়েছে। এর আগে এলাকায় তো এরকম কোনও ঘটনা ঘটেনি। যথেষ্ট আতঙ্কের মধ্যে রয়েছি।”

স্থানীয় সূত্ৰে খবর , এদিন ভোর পাঁচটা সাড়ে পাঁচটা নাগাদ বোমাগুলো দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। ব’ম্ব স্কোয়াডের কর্মীরা বোমাগুলি উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যায়। তবে কে বা কারা কেনো বোমাগুলি রেখে গিয়েছে, সে সম্বন্ধে সঠিক তথ্য জানাতে পারেননি স্থানীয় বাসিন্দারা। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে অশোকনগর থানার পুলিশ।

Comment here