আজ থেকে বিপিএল ম্যাচ বিনামূল্যে দেখুন সরাসরি দারাজ অ্যাপে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
লাইফস্টাইল

আজ থেকে বিপিএল ম্যাচ বিনামূল্যে দেখুন সরাসরি দারাজ অ্যাপে

বাংলাদেশে দারাজ ব্যবহারকারীরা এখন বিনামূল্যে দারাজ অ্যাপের মাধ্যমে বিপিএল ক্রিকেট উৎসবের মৌসুম উপভোগ করতে পারবেন

 

 [ঢাকা, জানুয়ারি ৫, ২০২৩]: এখন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল’২৩) টি২০ ম্যাচগুলো কেবলমাত্র দারাজ অফিসিয়াল মোবাইল অ্যাপ্লিকেশনে সরাসরি দেখা যাবে। আগ্রহী যে কেউ এখন দারাজ অ্যাপে বিনামূল্যে দেশের যেকোনো স্থান থেকে সহজেই বিপিএল ম্যাচগুলো অ্যাক্সেস এবং উপভোগ করতে পারবেন। বিপিএল ম্যাচের লাইভ-স্ট্রিমিংয়ের পাশাপাশি, দারাজ গ্রাহকরা তাদের ক্রয়ের উপর পুরো বিপিএল মৌসুমে আকর্ষণীয় ডিল এবং ছাড় উপভোগ করতে পারবেন।

 

বাংলাদেশের ক্রিকেট অনুরাগীরা যেন সহজেই বিপিএল ম্যাচগুলো সরাসরি উপভোগ করতে পারেন সেই উদ্দেশ্যে দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ, বিপিএলের সম্প্রচার স্বত্ত্ব অধিগ্রহণ করেছে। এর আগে, ৬ই ডিসেম্বর, ২০২২ তারিখে দ্য ওয়েস্টিন ঢাকায় এই চুক্তি সাক্ষরিত হয় যেখানে দারাজ সহ বিসিবি, সিইএমএস গ্লোবাল এবং ডব্লিউএসটি কনসোর্টিয়ামের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

 

প্ল্যাটফর্মে ব্যবহারকারীদের সেরা অভিজ্ঞতাকে প্রাধান্য দিয়ে দারাজ বাংলাদেশ ক্রমাগত বিভিন্ন অনন্য উদ্যোগের বিকাশ অব্যাহত রেখেছে। দারাজ অ্যাপে বিনামূল্যে সরাসরি বিপিএল ম্যাচ দেখার সুবিধাটি হল ক্রিকেট প্রেমী জাতির জন্য দারাজের আরেকটি অনন্য উদ্যোগ  

 

৬ জানুয়ারী ২০২৩ থেকে শুরু হওয়া বিপিএল-এর নবম সংস্করণ ১৬ ফেব্রুয়ারী, ২০২৩ পর্যন্ত চলবে যেখানে সাতটি দল ঢাকা, চট্টগ্রাম এবং সিলেট এই তিনটি শহরে খেলবে।

 

-শেষ-

দারাজ: ২০১৪ সালে প্রতিষ্ঠিত দারাজ বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলঙ্কা, নেপাল ও মিয়ানমারসহ দক্ষিণ এশিয়ার শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম। দারাজ বিশ্ব মানসম্পন্ন মার্কেটপ্লেস প্রযুক্তির মাধ্যমে ১ লাখের বেশি সেলারের ক্ষমতায়নে ভূমিকা রাখছে। পাশাপাশি, সেলারদের এ অঞ্চলের দ্রুত বর্ধনশীল ৫০ কোটি গ্রাহকের সাথে যুক্ত করতে কাজ করে যাচ্ছে দারাজ। দারাজ এক্সপ্রেসের মাধ্যমে ব্র্যান্ডটি বাজারের সবচেয়ে কার্যকরী ও ডিজিটালাইজড লজিকটিকস অবকাঠামো পরিচালনা করছে। দারাজের লক্ষ্য ২০৩০ সালের মধ্যে দক্ষিণ এশিয়ার ৫ কোটি ক্রেতা ও ব্যবসাকে সেবা প্রদান করা।

Comment here