আহতদের দেখতে হাসপাতালে শিক্ষামন্ত্রী, দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
শিক্ষাঙ্গন

আহতদের দেখতে হাসপাতালে শিক্ষামন্ত্রী, দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে

নিজস্ব প্রতিবেদক : শিক্ষামন্ত্রী ড. দীপু মনি নিউমার্কেট এলাকায় সংঘর্ষে আহতদের চিকিৎসার খোঁজখবর নিতে হাসপাতালে গেছেন। আজ রাতে তিনি আহত ঢাকা কলেজ শিক্ষার্থীদের খোঁজখবর নিয়ে তাদের সুচিকিৎসার ব্যবস্থা করার আশ্বাস দেন।

প্রাণহানীর ঘটনায় দুঃখ প্রকাশ এবং সমবেদনা জানিয়ে শিক্ষামন্ত্রী বলেন, এখন পরিস্থিতি শান্ত রয়েছে। আমরা আশা করি ব্যবসায়ী বা আমার শিক্ষার্থী সকল পক্ষ শান্তি বজায় রাখবে। কারণ শান্তি সবারই দরকার। কিছু পক্ষ আছে যাদের দরকার অশান্তি, যাদের দরকার অস্থিতিশীলতা-অরাজকতা এবং তারাই যে কোন জায়গায় ছোট কোন ঘটনা ঘটলেও সেটাকে বড় করে তুলার অপচেষ্টা চালাচ্ছে।

ড. দীপু মনি বলেন, আমি মনে করি এখানেও সে ধরনের ইন্ধন অবশ্যই আছে। সেগুলো তদন্ত হওয়া দরকার। সুষ্ঠু তদন্ত হবে এবং যারা দায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আজ দিনভর নিউমার্কেট এলাকায় সংঘর্ষে আহত ৪জন হাসপাতালে ভর্তি রয়েছেন। আহতদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় নাহিদ নামের একজন পথচারীর মৃত্যু হয়েছে।

জানা গেছে, বর্তমানে ঢাকা কলেজের রজব রায়হান (২৫) নামে মাস্টার্স সমাজবিজ্ঞান শেষ বর্ষের শিক্ষার্থী হাসপাতালে ভর্তি আছেন। একই ঘটনায় আহত মোশাররফকে রাতেই স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। আজকের ঘটনায় আহত মোট ৪ জন চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে দুজন শিক্ষার্থী, দুজন দোকান কর্মচারী বলে জানা গেছে।

 

Comment here