একদিনের ব্যবধানে স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা ‘পজিটিভ’ থেকে ‘নেগেটিভ’ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

একদিনের ব্যবধানে স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা ‘পজিটিভ’ থেকে ‘নেগেটিভ’

নিজস্ব প্রতিবেদক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) গতকাল শনিবার তার করোনা পরীক্ষা করা হলে ফল ‘পজিটিভ’ আসে। একদিনের ব্যবধানে সে ফল আবার ‘নেগেটিভ’ এসেছে!

আজ রোববার পুলিশ লাইন্স হাসপাতালে স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু এ তথ্য নিশ্চিত করেছেন।

একই অবস্থা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিব মোস্তাফা কামাল উদ্দীনের ক্ষেত্রেও। তিনিও গতকাল আইইডিসিআরে নমুনা দিয়ে পজিটিভ হন। আজ পুলিশ লাইন্স হাসপাতালে ফের তার পরীক্ষা হলে নেগেটিভ হন।

অপু গণমাধ্যমে বলেন, ‘প্রধানমন্ত্রীর একটি কর্মসূচিতে অংশগ্রহণের জন্য মন্ত্রী মহোদয় ও সচিব স্যার শনিবার করোনা পরীক্ষা করতে আইইডিসিআরে নমুনা দেন। পরীক্ষায় দুজনেরই ফলাফল কোভিড-১৯ পজিটিভ আসে। আরও নিশ্চিত হতে আজ রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে দুজনই আবার নমুনা দেন। সন্ধ্যায় পরীক্ষার ফলাফল পাওয়া যায়, তাতে দুজনই নেগেটিভ হন। এখন তৃতীয় কোনো স্থানে পরীক্ষা করা হবে কিনা সেটা মন্ত্রী মহোদয়ের সঙ্গে কথা বললে জানতে পারব।’

জনসংযোগ কর্মকর্তা অপু বলেন, ‘একদিনের ব্যবধানে দুই ধরনের প্রতিবেদন এসেছে। তবে তারা বাসায় আছেন, ভালো আছেন। শারীরিকভাবে দুজনের মধ্যে কোনো লক্ষণ নেই।’

 

Comment here