একদিনের শিশুকে মায়ের কোল থেকে কেড়ে নেন বাবা, ফিরিয়ে দিলেন ওসি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

একদিনের শিশুকে মায়ের কোল থেকে কেড়ে নেন বাবা, ফিরিয়ে দিলেন ওসি

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : ফেনির সোনাগাজী উপজেলায় পারিবারিক কলহের জেরে একদিন বয়সের এক নবজাতকে মায়েক কোল থেকে জোর করে তুলে নিয়ে যান শিশুটির বাবা সাদ্দাম হোসেন। পরে নিরুপায় হয়ে শিশুটির মা রোকেয়া বেগম পুলিশের দারস্থ হয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) হস্তক্ষেপে তার সন্তানকে ফিরে পান।

গতকাল শুক্রবার উপজেলার চরদরবেশ গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, প্রায় আড়াই মাস আগে যৌতুকের জন্য সাদ্দাম হোসেন তার অন্তঃসত্ত্বা স্ত্রী রোকেয়াকে মারধর করলে তিনি বাবার বাড়িতে চলে আসেন। এরপর আর তিনি স্বামীর বাড়িতে ফিরে যাননি। গত বৃহস্পতিবার সকালে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোকেয়া একটি কন্যা সন্তানের জন্ম দেন। মা ও শিশু উভয়েই সুস্থ থাকায় সেদিনই তারা বাড়ির পথে রওনা দেন। সন্তানকে নিয়ে বাড়ি ফেরার পথে দুপুর ২টার দিকে সাদ্দাম তার লোকজন নিয়ে গিয়ে রোকেয়ার কাছ থেকে শিশুটিকে জোর করে তুলে নিয়ে আসেন। অনেক অনুরোধ করেও নিজের দুধের শিশুকে মায়ের কোলে ফেরত দেননি সাদ্দাম।

পরে নিরুপায় হয়ে পরদিন শুক্রবার সোনাগাজী থানায় অভিযোগ করেন রোকেয়া। অভিযোগের ভিত্তিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলামের নির্দেশে উপপরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। পরে সেখান থেকে শিশুটিকে উদ্ধার করে থানার ওসির উপস্থিতিতে মায়ের কোলে ফিরিয়ে দেন।

Comment here