এবার চট্টগ্রামে বান্ধবীর সহায়তায় তরুণীকে ধর্ষণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
চট্টগ্রামসমগ্র বাংলা

এবার চট্টগ্রামে বান্ধবীর সহায়তায় তরুণীকে ধর্ষণ

চট্টগ্রাম ব্যুরো ; নগরীতে এক তরুণীকে তার বান্ধবীর সহায়তায় ধর্ষণের অভিযোগে বাড়িওয়ালাসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা হয়েছে। পরে পুলিশ ওই তরুণীর বান্ধবীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে। তবে মূল অভিযুক্ত বাড়িওয়ালা চান্দু মিয়াকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। গত রবিবার রাতে নগরীর আগ্রাবাদের এক নম্বর সুপারিওয়ালাপাড়ায় চান্দু মিয়ার বাড়িতে ধর্ষণের এ ঘটনা ঘটে।

গ্রেপ্তাররা হলেন বন্দর থানার তিন নম্বর ফকিরহাট কাশিম মাঝির বাড়ির নুরী আক্তার, তার স্বামী অন্তর ও চান্দু মিয়ার বন্ধু রাজীব। নুরী চান্দু মিয়ার বাসায় ভাড়া থাকেন। তাদের গতকাল সোমবার সকালে গ্রেপ্তার করা হয়।

 

পুলিশ জানায়, ধর্ষণের শিকার তরুণী সপ্তাহখানেক আগে ফেনী থেকে আগ্রাবাদে সিডিএ আবাসিক এলাকায় তার চাচার বাসায় বেড়াতে যান। গ্রেপ্তার হওয়া নুরী তার চাচাতো বোনের বান্ধবী। সেই সুবাদে রবিবার সন্ধ্যায় নুরী ওই তরুণীকে তার বাসায় নিয়ে যায়। রাত সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে নুরী কৌশলে তাকে চান্দুর বাসায় পৌঁছে দেয়। বাসার ভেতরে বিদ্যুৎ সংযোগ বন্ধ করা হয়। বাইরে থেকে দরজা বন্ধ করে পাহারা দেয় নুরী। ধর্ষণের পর নুরী ওই তরুণীকে তার চাচার বাসায় পৌঁছে দেয়। বাসার লোকজন বিষয়টি জানতে পেরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে নেন। সেখান থেকে ডবলমুরিং থানায় খবর দেওয়া হয়।

ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ বলেন, ধর্ষণের শিকার তরুণীর চাচার অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে সহযোগিতাকারী বান্ধবী, তার স্বামী ও চান্দুর বন্ধুকে গ্রেপ্তার করা হয়।

মূল অভিযুক্ত চান্দু পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

Comment here