কটিয়াদীতে হত্যা মামলায় একজনের ফাঁসি, ছয়জনের যাবজ্জীবন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
Uncategorized

কটিয়াদীতে হত্যা মামলায় একজনের ফাঁসি, ছয়জনের যাবজ্জীবন

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি,মোঃ জয়নাল উদ্দিন : কিশোরগঞ্জের কটিয়াদীর কৃষকলীগের ওয়ার্ড সভাপতি মতিউর রহমান হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ছয়জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া মামলার অন্য পাঁচ আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১১টায় কিশোরগঞ্জের ১ নম্বর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আব্দুর রহিম মামলার ১১ জন আসামির উপস্থিতিতে এ রায় দেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি হলেন- কটিয়াদী উপজেলার পাঁচলিপাড়া গ্রামের তৈয়বুর রহমানের ছেলে মোহাম্মদ উরফে খোকন (৪৩)। এ মামালার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- একই গ্রামের তৈয়বুর রহমান, সম্রাট, রোমান, আশ্রাব আলী, মজিবুর রহমান ও আরব আলী।ads

 

 

বাদীপক্ষের আইনজীবী ইমাম হোসেন জানান, কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার পাচলীপাড়া গ্রামে ২০১১ সালের ২৭ মার্চ সন্ধ্যায় পূর্ব শক্রতার জেরে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে কৃষকলীগের ওয়ার্ড সভাপতি মতিউর রহমানকে কুপিয়ে আহত করে। পরে গুরুতর অবস্থায় বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরদিন নিহতের ছেলে মো. রিয়াজ উদ্দিন বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখ করে ও আরো অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে কটিয়াদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

দীর্ঘ আট বছর মামলাটি আদালতে চলমান থাকার পর বাদী ও বিবাদীপক্ষের উপস্থিতিতে সোমবার সকালে আদালত এ রায় দেন।

Comment here