করোনায় মৃত সাংবাদিকের স্ত্রী-ছেলেও ‘পজিটিভ’, হাসপাতালে ভর্তি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

করোনায় মৃত সাংবাদিকের স্ত্রী-ছেলেও ‘পজিটিভ’, হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক ও ঢাকা রিপোর্টাস ইউনিটির জ্যেষ্ঠ সদস্য হুমায়ুন কবির খোকনের স্ত্রী ও ছেলের করোনা ‘পজিটিভ’ এসেছে। গতকাল শুক্রবার রাতে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে তাদের ভর্তি করা হয়েছে।

আজ শনিবার সকালে রিজেন্ট হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) তারিক শিবলী দৈনিক মুক্ত আওয়াজ অনলাইনকে হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘তার স্ত্রী ও ছেলের করোনা টেস্টের ফলাফল পজিটিভ আসার পরই তাদের হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করা হয়েছে। গত রাতেই তাদের হাসপাতালে আনা হয়েছে। তারা এখন চিকিৎসাধীন রয়েছেন।’

এর আগে শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে তারিক শিবলী বলেন, ‘আমরাই তার স্ত্রী ও ছেলের করোনা টেস্ট করিয়েছিলাম। টেস্টে তাদের দুই জনেরই ফলাফল পজিটিভ এসেছে।’

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক হুমায়ুন কবির খোকন। সেদিন বিকেলে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তিনি শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। পরের দিন বুধবার তার মরদেহের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ পাওয়া যায়। তিনিই করোনাভাইরাসে মারা যাওয়া দেশের প্রথম সাংবাদিক।

 

Comment here