করোনা ‘পজিটিভ’ খালেদা জিয়া - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

করোনা ‘পজিটিভ’ খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগের পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। আজ রোববার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা রিপোর্টে দেখা যায়, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়েছেন।

এর আগে গতকাল শনিবার (১০ এপ্রিল) বিকেলে তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। আইসিডিডিআর,বি’র ল্যাবরেটরিতে তার করোনা পরীক্ষা করানো হয়।

বিএনপির সংশ্লিষ্ট সূত্র দলের চেয়ারপারসন খালেদা জিয়ার করোনা পজিটিভ হওয়ার তথ্য নিশ্চিত করেছেন। সূত্রে জানা যায়, গত সপ্তাহে খালেদা জিয়ার বাসায় একজন আত্মীয় তার সঙ্গে দেখা করেন। পরীক্ষায় তিনি করোনা পজিটিভ শনাক্ত হন। এরপরই খালেদা জিয়ার করোনা পরীক্ষা করানো হয়।

এদিকে, খালেদা জিয়ার পরিবারের পক্ষ থেকে এখনো তার করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করা হয়নি। তবে খালেদা জিয়ার করোনা টেস্টের রিপোর্টে দেওয়া মোবাইল নাম্বারে ফোন করা হলে মো. সবুজ নামের এক ব্যক্তি ফোনটি রিসিভ করেন। তিনি দৈনিক আমাদের সময়কে বলেন, ‘আমি সবুজ মেডিকেল টেকনোলজিস্ট। বেগম খালেদা জিয়ার মেডিকেল টিমের একজন সদস্য আমি।’

করোনা রিপোর্ট বিষয়ে তিনি বলেন, ‘আসলে ম্যাডামের তো নমুনাই নেওয়া হয়নি। রিপোর্ট পজেটিভ কীভাবে হবে। আর সেই রিপোর্টে আমার মোবাইল নাম্বার কে দিয়েছে সেটাও বুঝতে পারছি না।’

 

Comment here