কাউকে লাভবান করতে ভ্যাকসিন আনেনি সরকার : কাদের - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

কাউকে লাভবান করতে ভ্যাকসিন আনেনি সরকার : কাদের

নিজস্ব প্রতিবেদক : ভ্যাকসিনের মতো স্পর্শকাতর ইস্যুতে ব্যবসায়িক স্বার্থের অভিযোগ অমূলক ও ভিত্তিহীন বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ মঙ্গলবার নিজের সরকারি বাসভবন থেকে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, কাউকে লাভবান করা বা কারও ব্যবসায়িক স্বার্থ রক্ষা করা সরকারের কাজ নয়। ভ্যাকসিন সংগ্রহ করা হয়েছে জনগণের স্বার্থে। বিএনপি এ নিয়ে বিভ্রান্তি ছড়িয়ে মানুষকে ভ্যাকসিন গ্রহণ না করতে উদ্বুদ্ধ করছে। এতে মহামারিকে দীর্ঘসূত্রতার দিকে ঠেলে দেওয়া হচ্ছে।

করোনা ভ্যাকসিনের মতো জনসম্পৃক্ত ইস্যুতে বিভ্রান্তি না ছড়াতে বিএনপির প্রতি আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তিনি বলেন, জনগণের মধ্যে সংশয় তৈরি করে অহেতুক একটা ভালো কাজে বাধা দেওয়া ঠিক নয়। দলটিকে রাজনৈতিক দল হিসেবে ভ্যাকসিন ইস্যুতে গঠনমূলক এবং দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানান তিনি।

এসময় চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন হওয়ার আগেই বিএনপি কারচুপির যে অভিযোগ করছে, সে বিষয়ে ওবায়দুল কাদের বলেন, তারা অবান্তর অভিযোগ করছে। জানান, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে সরকার কোনো হস্তক্ষেপ করবে না।

 

Comment here