কুরিয়ার অফিস থেকে বের হতেই বিস্ফোরণে উড়ে যান তারা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কুরিয়ার অফিস থেকে বের হতেই বিস্ফোরণে উড়ে যান তারা

নিজস্ব প্রতিবেদক : গুলিস্তানে বিস্ফোরণে আহত হয়েছেন সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কর্মী তোফাজ্জল ও আল আমিন। তারা তাদের অফিস থেকে নিচে নামতেই ঘটে বিম্ফোরণ। এতে তারা দুজনই উড়ে গিয়ে রাস্তার ওপর গিয়ে পড়েন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

ঢামেক হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা শেষে গুলিস্তানের বিআরটিসি অফিসের সামনে একটি মার্কেটে নিয়ে আসা হয় তোফাজ্জল ও আল আমিনকে। ঘটনার আকস্মিকতায় বাক্‌রুদ্ধ হয়ে গেছেন তারা।

তোফাজ্জল ও আল আমিনকে উদ্ধারকারী এক ব্যক্তি বলেন, ‘আল আমিন ও তোফাজ্জল আমার পূর্ব পরিচিত। তাই ওদের আগে উদ্ধার করি। ভ্যানে করে তাদের ঢামেক হাসপাতালে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসা ও ড্রেসিং শেষে দোকানে নিয়ে আসি। সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মালিক ঘটনাস্থলে আসছেন। তাদের কাছে আহত দুজনকে হস্তান্তর করা হবে।’

আজ মঙ্গলবার বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে গুলিস্তানের ওই ভবনে বিস্ফোরণ ঘটে। এতে বেড়েই চলেছে লাশের সংখ্যা। এখন পর্যন্ত ১৫ জন নিহত হয়েছে বলে জানা গেছে।

উদ্ধার কাজে অংশ নিয়েছে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট। মোট পাঁচটি অ্যাম্বুলেন্সে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই ভবনে বিকট শব্দে বিস্ফোরণের পর অনেকেই হতাহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হচ্ছে। তাদের অনেকের অবস্থা গুরুতর।

আজ সন্ধ্যা সাড়ে ৬টায় ঘটনাস্থলে যান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। তবে বিস্ফোরণের কারণ এখনো জানা যায়নি।

 

Comment here