কুয়াশায় বঙ্গবন্ধু সেতুর উভয় পাশে ৫৫ কিলোমিটার থেমে থেমে যানজট - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কুয়াশায় বঙ্গবন্ধু সেতুর উভয় পাশে ৫৫ কিলোমিটার থেমে থেমে যানজট

টাঙ্গাইল সদর প্রতিনিধি : টাঙ্গাইলে ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতু দিয়ে যানচলাচল ব্যহত হচ্ছে। এতে করে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় থেকে টাঙ্গাইল বাইপাস পর্যন্ত ও সেতু পশ্চিম সংযোগ সড়ক থেকে সিরাজগঞ্জ রোড পর্যন্ত ৫৫ কিলোমিটার এলাকা জুড়ে থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা থেকে আজ শুক্রবার সকাল সাড়ে ৭টা পর্যন্ত সেতুর টোলপ্লাজা দফায় দফায় কয়েক ঘন্টা বন্ধ রাখায় এ যানজটের সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তিতে পড়েছে যাত্রীরা। তবে শিশু ও বয়স্ক যাত্রীরা বেশি কষ্টে পড়েছে।

সেতু কর্তৃপক্ষ জানায়, ঘন কুয়াশার কারণে সেতুর ওপর দুর্ঘটনা এড়াতে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা থেকে বেশ কয়েকবার টোল আদায় বন্ধ রাখা হয়। এজন্য কয়েক ঘণ্টা সেতুর উপর দিয়ে যানচলাচল করতে পারেনি। তাই সেতুর দুুুই পাড়ে যানবাহন আটকা পরে গাড়ির দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে। টোল আদায় চলমান থাকলেও কুয়াশার মাত্রা বেশি থাকায় ধীরগতিতে যানচলাচল করছে।

এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আইয়ুবুর রহমান জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকেই কুয়াশা বেড়ে যায়। রাত ৯টার পর এর তীব্রতা আরও বাড়তে থাকে। ফলে সাড়ে ৯টার দিকে সেতু কর্তৃপক্ষ যান চলাচল বন্ধ করে দেয়। রাতে টোল আদায় শুরু হলেও মহাসড়কটিতে গাড়ির দীর্ঘ সারি রয়েছে। যানজট নিরসনে কাজ করে যাচ্ছে পুলিশ।

Comment here