ক্যানসার জয়ের পর স্ট্রোক করে ভেন্টিলেশনে অভিনেত্রী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

ক্যানসার জয়ের পর স্ট্রোক করে ভেন্টিলেশনে অভিনেত্রী

অনলাইন ডেস্ক : ক্যানসারকে হার মানিয়ে এবার অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা হঠাৎ স্ট্রোক করে কোমায় রয়েছেন। পশ্চিমবঙ্গের হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, গতকাল মঙ্গলবার রাতে স্ট্রোক হয়ে মাথায় রক্ত জমাট বেঁধে যায় ঐন্দ্রিলার। ভেন্টিলশনে আছেন তিনি। অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

ক্যানসারকে হারিয়ে অভিনয় দুনিয়ায় আবার ফিরবেন কথা দিয়েছিলেন ঐন্দ্রিলা। এরপর অনেকটা সুস্থ ছিলেন। এ মাসে দিল্লি যাওয়ার কথা ছিল তার। এর জন্য শুটিং থেকে ছুটিও নিয়েছিলেন। এর মধ্যেই তিনি গতকাল রাতে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আজ বুধবার তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে ৪৮ ঘণ্টা না কাটলে কিছু বলা যাবে না।

চিকিৎসকরা জানান, আপাতত অভিনেত্রীর শরীরের একদিক পুরো অবশ। বাম হাত সামান্য নড়াচড়া করতে পারছেন। এ ছাড়া শুধু চোখ নড়ছে। যেহেতু ঐন্দ্রিলার বয়স কম, তাই ঝুঁকি কিছুটা কম বলে আশা চিকিৎসকদের। যদিও অভিনেত্রীর জ্ঞান ফিরলে আসল পরিস্থিতি বোঝা যাবে বলে জানাচ্ছেন তারা।

একটি ওয়েব সিরিজ়ে শুটিং করার জন্য কয়েক দিনের মধ্যে গোয়া যাওয়ার কথা ছিল তার। এখন সব স্থগিত। ঐন্দ্রিলার সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় স্টুডিওপাড়া।

প্রেমিক সব্যসাচী চৌধুরী সব সময় তার পাশে ছিলেন। ভেঙে পড়েছেন তিনি। সব্যসাচীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

জ়ি বাংলা অরিজিনাল ছবি ‘ভোলে বাবা পার করেগা’ তে অনির্বাণ চক্রবর্তীর মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল ঐন্দ্রিলাকে। ‘ভাগাড়’ সিরিজ়ে গুরুত্বপূর্ণ চরিত্রেও ছিলেন তিনি।

 

Comment here