‘গানের রাজা’ খুলনার লাবিবা চ্যাম্পিয়ন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

‘গানের রাজা’ খুলনার লাবিবা চ্যাম্পিয়ন

রিয়্যালিটি শো ‘গানের রাজা’-এর প্রথম আসরের চ্যাম্পিয়ন হয়েছে খুলনার ফাইরুজ লাবিবা। সারা দেশের পাঁচ হাজার প্রতিযোগীকে টপকে প্রথমবারের মতো আয়োজিত চ্যানেল আই ‘গানের রাজা’ হলো লাবিবা। পুরস্কার হিসেবে সে পেয়েছে পাঁচ লাখ টাকা। প্রথম রানার্স আপ হয়ে তিন লাখ টাকা পেয়েছে নেত্রকোনা জেলার শফিকুল ইসলাম এবং দ্বিতীয় রানার্স আপ হয়ে দুই লাখ টাকা জিতে নিয়েছে ময়মনসিংহের সিঁথি সরকার।

শুক্রবার এই রিয়্যালিটি শোয়ের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। রাত ৯টা ৪৫ মিনিটে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। চ্যাম্পিয়নের মাথায় মুকুট পরান প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা।বিজয়ীদের সঙ্গে ফটোসেশনে বিচারক ও অতিথিসহ অন্যরা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র, ঢাকা, ১৯ এপ্রিল। ছবি: চ্যানেল আইয়ের সৌজন্যে

বিজয়ীদের সঙ্গে ফটোসেশনে বিচারক ও অতিথিসহ অন্যরা। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র, ঢাকা, ১৯ এপ্রিল। ছবি: চ্যানেল আইয়ের সৌজন্যে

সংগীতের এই আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের বার্তাপ্রধান শাইখ সিরাজ, চ্যানেল আইয়ের পরিচালক মুকিত মজুমদার বাবু, এসিআই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর, সাংসদ আসাদুজ্জামান নূরসহ দেশের সংগীতাঙ্গনের গুণীজনেরা।

গ্র্যান্ড ফিনালে আসরের বাড়তি চমক ছিল চিত্রতারকাদের পরিবেশনা। বিজয়ীদের নাম ঘোষণার আগে জনপ্রিয় গানে পারফর্ম করেন পূর্ণিমা, রোশান, পরীমনি। এ ছাড়া প্রতিযোগীদের সঙ্গে গান পরিবেশন করেন কণ্ঠশিল্পী এস আই টুটুল, তপন চৌধুরী, আগুন, ডলি সায়ন্তনি ও তপু।

চূড়ান্ত পর্বে অতিথি বিচারক ছিলেন জনপ্রিয় সংগীত তারকা রুনা লায়লা। গ্র্যান্ড ফিনালেতে ছিলেন প্রতিযোগিতার প্রধান দুই বিচারক কোনাল ও ইমরান।‘গানের রাজা’–এর সেরা তিনজন। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র, ঢাকা, ১৯ এপ্রিল। ছবি: চ্যানেল আইয়ের সৌজন্যে

‘গানের রাজা’–এর সেরা তিনজন। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র, ঢাকা, ১৯ এপ্রিল। ছবি: চ্যানেল আইয়ের সৌজন্যে

গানের রাজা’ অনুষ্ঠানটির পরিচালনা করেন তাহের শিপন। ঢাকাসহ দেশের সাতটি বিভাগে অডিশনের মাধ্যমে প্রাথমিক প্রতিযোগী নির্বাচন শুরু হয় গত বছর নভেম্বর মাসে। সব বিভাগ থেকে সেরা ৫০ জন ‘গানের রাজা’ নিয়ে ১৮ ডিসেম্বর থেকে চ্যানেল আইতে প্রচার শুরু হয়।

একে একে বিভিন্ন পর্ব শেষে চূড়ান্ত পর্বে লড়ে সেরা পাঁচ প্রতিযোগী। তাদের মধ্য থেকে শুক্রবার মাথায় উঠলো শ্রেষ্ঠত্বের মুকুট। বরাবরের মতো গ্র্যান্ড ফিনালে আয়োজন উপস্থপনায় ছিলেন লাক্স তারকা মুমতাহিনা টয়া ও শিশুশিল্পী সাহির আমান খান।

Comment here