চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ হারালেন খুবি অধ্যাপক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
খুলনাসমগ্র বাংলা

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ হারালেন খুবি অধ্যাপক

নিজস্ব প্রতিবেদক : চলন্ত ট্রেনে উঠতে গিয়ে কাটা পড়ে প্রাণ হারিয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের সাবেক এক অধ্যাপক। আজ শনিবার সকাল সাড়ে ৬টার দিকে খুলনা স্টেশনের ৩ নম্বর প্ল্যাটফর্ম থেকে ট্রেনে ওঠার সময় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মিজানুর রহমান (৬৫)। তিনি বিশ্ববিদ্যালেয়ের সয়েল, ওয়াটার অ্যান্ড এনভায়রনমেন্ট ডিসিপ্লিনের অধ্যাপক ছিলেন। সম্প্রতি চাকরি থেকে অবসর নিয়েছেন তিনি।

খুলনা রেলওয়ের নিরাপত্তা বাহিনীর হাবিলদার ওহিদ খান বলেন, মিজানুর রহমান দৌড়ে গিয়ে বেনাপোলগামী চলন্ত ট্রেনে ওঠার চেষ্টা করেন। কিন্তু তিনি দরজার হ্যান্ডেল ধরে রাখতে না পেরে ট্রেন আর প্ল্যাটফর্মের মাঝখানে পড়ে যান। এতে তার ডান হাত-পা কাটা পড়েছে।

পরে পুলিশ ও স্থানীয় লোকজন মিজানুর রহমানকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মোহাম্মদ ফায়েকুজ্জামান বলেন, ‘অধ্যাপক মিজানুর রহমানসহ কয়েকজনের একটি দল যশোরের গদখালীতে ফুল চাষ দেখতে যাচ্ছিলেন। কিন্তু মিজানুর আসতে একটু দেরি করেন। ততক্ষণে ট্রেন ছেড়ে দেয়। পরে মিজানুর চলন্ত ট্রেনে উঠতে গিয়ে কাটা পড়ে মারা যান।’

Comment here