চলন্ত বাসে ধর্ষণের চেষ্টা : চালক ও হেলপারের বিরুদ্ধে মামলা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

চলন্ত বাসে ধর্ষণের চেষ্টা : চালক ও হেলপারের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক : সিলেট থেকে সুনামগঞ্জের দিরাইয়ে যাওয়ার পথে চলন্ত বাসে এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টায় চালক ও হেলপারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল শনিবার রাতে নারী ও শিশু নির্যাতন আইনে তাদের বিরুদ্ধে শিক্ষার্থীর বাবা মামলাটি করেন।

ভুক্তভোগী কলেজছাত্রী দিরাই পৌর শহরের বাসিন্দা ও স্থানীয় একটি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। জানা যায়, শনিবার বিকেল সাড়ে ৫টায় সিলেট থেকে দিরাইয়ের উদ্দেশে ছেড়ে যাওয়া বাসটি (সিলেট-জ-১১০৭২৩) দিরাইয়ের কর্ণগাও এলাকায় পৌঁছায়। সেখানে বাসের সব যাত্রী নেমে যান। এ সময় বাসে একমাত্র যাত্রী ছিলেন ওই কলেজ ছাত্রী। তাকে একা পেয়ে হেলপার ধর্ষণের চেষ্টা করেন।

ধর্ষণের শিকার হওয়া থেকে বাঁচতে ওই ছাত্রী বাসটির জানালা দিয়ে লাফ দিলে পার্শ্ববর্তী খাদে পড়ে মাথায় ও পায়ে প্রচণ্ড আঘাত পান। পরে আশপাশের লোকজন তার চিৎকার শুনে এগিয়ে আসলে চালক ও হেলপার পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অবস্থা খারাপ হওয়ায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসটি জব্দ করে থানায় নিয়ে যান।

কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদে স্থানীয় লোকজন ঘটনার পরই রাস্তায় নেমে বিক্ষোভ মিছিল করেন এবং বাস চালককে দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান আজ রোববার জানান, শিক্ষার্থীর বাবা চালক ও হেলপারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Comment here