চিকিৎসকদের নিরাপত্তায় ৩০০ পিপিই বিতরণ করল পিএইচপি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

চিকিৎসকদের নিরাপত্তায় ৩০০ পিপিই বিতরণ করল পিএইচপি

নিজস্ব প্রতিবেদক : চলমান করোনাভাইরাস দুর্যোগের বৈশ্বিক দুঃসময়ে চিকিৎসকদের নিরাপত্তায় ৩০০ পারসোনাল প্রোটেকটিভ ইকিউপমেন্ট (পিপিই) বিতরণ করেছে পিএইচপি ফ্যামিলি। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পরিচালকের কাছে ও চট্টগ্রামের সিভিল সার্জনের কাছে আজ বুধবার এসব নিরাপত্তা সামগ্রী হস্তান্তর করা হয়।

চমেক হাসপাতালের ডিডি ডা. আফতাব ও সিভিল সার্জন কার্যালয়ের ডিডি ডা. অসিম কুমার নাথ পিপিই গ্রহণ করেন। এগুলো অতিসংবেদনশীল রোগী দেখার সময় চিকিৎসকরা পরিধান করবেন।

এ বিষয়ে পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহম্মদ মিজানুর রহমান বলেন, ‘করোনাভাইরাসের মতো মহামারী প্রতিরোধে সবাইকে স্ব স্ব অবস্থান থেকে কাজ করে যেতে হবে। তিনি দল ও মত নির্বিশেষে অসহায়দের জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।’

তিনি বলেন, ‘পিএইচপি পরিবার সবসময় মানুষের পাশে থাকবে।’

প্রসঙ্গত, সুফি মোহম্মদ মিজান প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ কোটি টাকা প্রদানের ঘোষণা দিয়েছেন । এ ছাড়া ১০ হাজার অসহায় পরিবারকে আগামী এক সপ্তাহ ধরে খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে। সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমানকে সরকার এ বছর একুশে পদকে ভূষিত করেন।

একুশে পদকের সঙ্গে প্রাপ্ত অর্থ ইতিমধ্যে তিনি করোনাভাইরাস সংক্রমণের চিকিৎসায় দিয়ে দিয়েছেন। চমেক হাসপাতালের পরিচালকের হাতে এই অর্থ হস্তান্তর করা হয়েছে।

Comment here