চিলমারীতে ডিবি পুলিশের অভিযানে ৩০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ১ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

চিলমারীতে ডিবি পুলিশের অভিযানে ৩০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ১

সাজাদুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম জেলা গোয়েন্দা শাখা( ডিবি)র মাদক বিরোধী অভিযানে আটক হয়েছেন মাদক বিক্রেতা ও ফকিরেরহাট স্কুল মাঠে ও বাঁধের রাস্তার পাশে মাদকসেবীদের আড্ডাগুরু মোহাম্মদ মিনহাজুল ইসলাম( ২২)। এসময় তার কাছে ফয়েল পেপারে মোড়ানো ও নীল এয়ার টাইট ছোট পলি দুই প্যাকে ৩০০ পিস ইয়াবা পাওয়া যায়। সে তেতুল কান্দি বাগান বাড়ি, ফকিরেরহাট চিলমারী নিবাসী মোঃ আবুল কালামের পুত্র।

জানা যায়,শনিবার(২২ ফেব্রুয়ারি)  বিকেলে কুড়িগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ শাখার নিজস্ব সোর্সিং এ বহুদিনের নজরদারীতে ফকিরেরহাট এলাকার অন্যতম মাদকসেবী ও মাদক ডিলার মিনহাজুল ইসলাম মাদক বেচাকেনার সময় হাতেনাতে আটক হয়।

এলাকাবাসী সুত্রে জানা যায়, এসময় অপরিচিত একজন মাদকক্রেতা কিংবা
মাদকবহনকারী ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে চোখের পলকে পালিয়ে গেলে মিনহাজুল পালাতে ব্যর্থ হয় তার প্যান্ট শার্টের পকেট হতে ৩০০ পিস    ইয়াবাসহ তাকে আটক করা হয়।

ইতিপূর্বে ডিবি পুলিশের একটি ইউনিট সন্ধ্যার পর গোপন সূত্রে খবর নিশ্চিত হয়ে মিনহাজুলের বাড়িতে মাদকসেবনরত অবস্থায় রেড দিয়েও তাকে ধরা যায়নি। তার বাড়িটি বাঁধরাস্তার পূর্বে অবস্থিত এবং একটি দিক নদীর সংযোগ খাল ও ডোবা দারা বেষ্টিত থাকায় সে ঐ পানি পথে পালিয়ে যেতে সক্ষম হয়। তখন ঐ ইউনিয়নের জনপ্রতিনিধি থেকে শুরু করে তার শ্বশুড় হাজী সাহেবসহ রাজনৈতিক নেতৃবৃন্দ সবখানে তার ভালো হওয়ার এবং সে ব্যবসায়ী নয় বলে জোর আশ্বাস দিতে থাকে। সে একটি কাস্টমার কেয়ার কোম্পানীর প্রচার লিফলেট বিতরন কর্মে নিয়োজিত বলেও তাকে ভালো হওয়ার সুযোগের অনুরোধ আসতে থাকে। ডিবি অভিযানের পর বেশকয়েকদিন চুপচাপ থাকলেও পুনরায় তার মাদক ব্যবসার কথা গণমাধ্যম কর্মী,স্থানীয় লোকজন এমনকি গোয়েন্দাসংস্থার কাছেও তথ্য আসতে থাকে। তার বাড়িতে রাত্রে স্কুল মাঠসহ আশেপাশে সবসময় বাহিরের মাদকসেবীদের আনাগোনা পুনরায় লক্ষ্য করা যায়।

কুড়িগ্রাম জেলা গোয়েন্দা পুলিশ সংস্থা ডিবির অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান মাদকসহ মিনহাজুলের আটকের বিষয়টি নিশ্চিত করেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রজু করে জেল-হাজতে পঠাানো হয়েছে বলে জানান।

Comment here