ছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসানোর ভয় দেখিয়ে চাঁদাবাজি, পুলিশ আটক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসানোর ভয় দেখিয়ে চাঁদাবাজি, পুলিশ আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে বায়া পুলিশ ফাঁড়ির কনস্টেবল মিজানুর রহমানকে আটক করে পুলিশে দিয়েছে সাধারণ জনতা। গতকাল সোমবার রাত ১০টার দিকে নগরীর ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তোজুর কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এসময় মিজানুর নামে ওই পুলিশের সঙ্গে থাকা অপরজন পালিয়ে যায়।

স্থানীয়দের দাবি, পুলিশের এই সদস্য এভাবে চাঁদাবাজি করে চলেছেন বহুদিন থেকে। গত রোববার হেতেম খাঁ সবজিপাড়া এলাকার ভিলা ছাত্রাবাসের এক ছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখিয়ে নগদ ছয় হাজার টাকা নিয়ে যান। গতকাল সোমবার রাতে দশ হাজার টাকা নেওয়ার সময় এলাকাবাসী হাতেনাতে ধরে গণধোলায় দিয়ে বোয়ালিয়া থানার পুলিশের কাছে সোর্পদ করে। জনতার হাত থেকে রক্ষা করে তাকে পুলিশের হাতে তুলে দেয় ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তোজাম্মেল হক তোজু।

জানতে চাইলে কাউন্সিলর তোজু বলেন, আমার এলাকার এক শিক্ষার্থীকে ডিবি পুলিশ পরিচয়ে বেশ কিছুদিন যাবৎ ভয়ভীতি দেখায় কন্সটেবল মিজান। ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসিয়ে দেবার ভয় দেখিয়ে কিছু টাকাও হাতিয়ে নেয় সে। পরে আবারও তার কাছে ১০ হাজার টাকা নেয়ার সময় এলাকাবাসী হাতেনাতে ধরে গণধোলাই দেন পুলিশ কনস্টেবলকে। পরে বিষয়টি জানার পরপরই আমি ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জের কাছে হস্তান্তর করি।

 

 

এ বিষয়ে সংশ্লিষ্ট জানার জন্য ফোন করা হয় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) নগর মুখপাত্র মো. রফিকুল আলমের সঙ্গে এ বিষয়ে কথা বলার চেষ্টা করেও তার কোন মন্তব্য পাওয়া যায়নি।

 

Comment here