ছুটির দিনে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল দুই বন্ধুর - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ছুটির দিনে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল দুই বন্ধুর

ছুটির দিনে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিল দুই বন্ধু। রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ দিতে হয়েছে তাদের দুজনকে। আজ শুক্রবার বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, সবুজবাগ ওহাব কলোনির বাসিন্দা তোফাজ্জল হোসেনের ছেলে তাজউদ্দিন তুহিন (২০) ও একই এলাকার আবদুল মজিদের ছেলে আবদুল্লাহ আল নেমান (১৭)।

নিহত নোমানের মামা বিল্লাল হোসেন জানান, নোমান বনশ্রীর ঢাকা ইস্টার্ন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণিতে এবং তুহিন কদমতলা পূর্ব বাসাবো উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির ছাত্র। তারা দুজন বন্ধু ছিল। দুপুরে দুজন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিল।

সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) হেদায়েত হোসেন জানান, বিকেল ৩টার দিকে খিলগাঁও ফ্লাইওভারে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে আসছিল নোমান। নোমানের পেছনে বসা ছিল তুহিন। নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খিলগাঁও ফ্লাইওভার থেকে বাসাবো ঢালে ছিটকে পড়ে তারা।

এসআই আরও জানান, আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে নোমান ও তুহিন গুরুতর আহত হয়। ওই অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য দুজনের লাশ মর্গে রাখা হয়েছে।

Comment here