জবির এক শিক্ষার্থী করোনা পজিটিভ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
শিক্ষাঙ্গন

জবির এক শিক্ষার্থী করোনা পজিটিভ

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের এক শিক্ষার্থী  করোনাভাইরাসে সংক্রমিত হয়েছে।

গতকাল ঐ শিক্ষার্থী রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) হটলাইনে ফোন দিলে, আজকে মঙ্গলবার পরীক্ষা শেষে তাকে করোনাভাইরাস পজিটিভ বলে নিশ্চিত করা হয়।

করোনাভাইরাস সংক্রমিত শিক্ষার্থী জানান, গত এক সপ্তাহ ধরে তার জ্বর ও মাথা ব্যাথা ছিল৷

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের চেয়ারম্যান ড. দিলারা ইসলাম শরীফ বলেন, আমি একটু আগেই খবর পেয়েছি আমার বিভাগের এক শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছে। এখন যেহেতু রাত হয়ে গেছে কালকে আমি তার খোঁজ খবর নিবো এবং প্রয়োজন অনুযায়ী ব্যবস্থা নিবো।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, আমাদের এক শিক্ষার্থীর করোনায় আক্রান্ত হওয়ার খবর শুনেছি। আমরা তার খোঁজখবর  নিচ্ছি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মীজানুর রহমান বলেন, আমরা সার্বক্ষণিক তার খোঁজ খবর নিচ্ছি। সে উত্তরায় তার পরিবারের সাথে আছে। কাল তাকে আইইডিসিআর কর্তৃপক্ষ আইসোলেশনে নিয়ে যাবে, তার পরিবারও হোম কোয়ারেন্টাইনে থাকবে। আমরা বলেছি, যেকোন সহযোগিতায় আমাদেরকে জানানোর জন্য। বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে তাকে সব ধরনের সহযোগিতা করা হবে।

Comment here