তানজিন তিশার ‘না’ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢালিউডবিনোদন

তানজিন তিশার ‘না’

বিনোদন প্রতিবেদক : সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা। একাধিক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। নতুন বছরে এরই মধ্যে শেষ করেছেন কয়েকটি খণ্ড নাটকের শুটিং। ক্যারিয়ারের শুরু থেকে এ পর্যন্ত একাধিক খণ্ড নাটকে দেখা গেলেও ধারাবাহিকে দেখা যায়নি এই অভিনেত্রীকে। এখনও ধারাবাহিক নাটকে অভিনয়ের বিষয়ে ‘না’-তেই আছেন এই গ্ল্যামারকন্যা।

তানজিন তিশা বলেন, ‘ধারাবাহিকে অভিনয়ের ব্যাপারে আমার অবস্থান এখনও “না”। খণ্ড নাটকে কাজ করতেই স্বাচ্ছন্দ্যবোধ করি। তাই আপাতত ধারাবাহিক নাটকে অভিনয় করার কোনো সম্ভাবনা নেই।’

এদিকে, ভালোবাসা দিবসকে সামনে রেখে তানজিন তিশা এরই মধ্যে শেষ করেছেন বেশ কিছু খণ্ড নাটকের শুটিং। এর মধ্যে উল্লেখযোগ্য শিহাব শাহিনের ‘অবুঝ দিনের গল্প-২’, মাহিদুল মহিমের ‘ফ্রেম’ ও ‘স্পর্শে তুমি’ এবং নাজমুল রনির ‘লাভ রিঅ্যাক্ট’। চলতি সপ্তাহে আরও কয়েকটি নাটকের শুটিং করবেন বলে জানান এই অভিনেত্রী।

চলতি বছর কাজের প্রতি আরও বেশি মনোযোগী হতে চান তানজিন তিশা। কাজ করতে চান ভালো চরিত্র ও গল্পের নাটকে।

তিশা বলেন, ‘নিজেকে একজন প্রতিষ্ঠিত অভিনয়শিল্পী হিসেবে দেখতে চাই। গত দুই বছর ধরে সিরিয়াসলি অভিনয়টা করে যাচ্ছি। দর্শকের কাছ থেকে দারুণ সাড়াও পাচ্ছি। আমি মনে করি মানহীন কাজ করার চেয়ে, বসে থাকা ভালো।

Comment here