তানভীর-শাকিলার ‘পালা বদলের দিন’ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

তানভীর-শাকিলার ‘পালা বদলের দিন’

বিনোদন প্রতিবেদক : গ্রাম্য প্রেমের গল্পের একটি নাটকে অভিনেতা গোলাম কিবরিয়া তানভীরের সঙ্গে জুটি বাঁধলেন অভিনেত্রী শাকিলা আক্তার। ‘পালা বদলের দিন’ নামে নাটকটি পরিচালনা করেছেন সজিব মাহমুদ। রচনা রোমেল ইশতিয়াকের।

গত সপ্তাহে পুবাইলে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। বর্তমানে রয়েছে সম্পাদনার টেবিলে। নভেম্বরে একটি বেসরকারি টেলিভিশনে এটি প্রচারের কথা রয়েছে।

শাকিলা আক্তার বলেন, ‘এটি তানভীরের সঙ্গে আমার প্রথম কাজ। খুবই ভালো একজন শিল্পী তিনি। কাজটি খুব ভালো হয়েছে। দর্শকদের ভালো লাগার মতো। নাটকে আমাদের দেশের কর্মস্থানের যে সমস্যা তা নিয়ে দারুণ একটা বার্তা দেওয়া হয়েছে।’

পরিচালক সজিব মাহমুদ বলেন, ‘গতানুগতিক নাটকের একটু বাইরে এসে “পালা বদলের দিন”র গল্প বলার চেষ্টা করেছি। তানভীর ও শাকিলাকে নিয়ে কাজ করে আরাম পেয়েছি। তার দক্ষতার সঙ্গে গল্পটা তুলে ধরেছেন।’

‘পালা বদলের দিন’ নাটকে আরও অভিনয় করেছেন রোমেল ইশতিয়াক, সঞ্জয় রাজবংশী, শাহ আলম রাজু প্রমুখ।

২০১৫ সালে সালাউদ্দিন লাভলুর ‘ভিলেজ ইঞ্জিনিয়ার’ ধারাবাহিকের মধ্যদিয়ে ছোট পর্দায় অভিষেক ঘটে শাকিলার। অরণ্য আনোয়ারের ‘দহন’ ধারাবাহিক, একই নির্মাতার ‘একদিন ছুটি হবে’ ও ‘ফুল এইচডি’, সকাল আহমেদের ‘বাবুই পাখির বাসা’, ‘ঝামেলা আনলিমিটেড’, ‘জামাই কাণ্ড’সহ মোট প্রায় ১৫টি সিরিয়ালে কাজ করেছেন তিনি। এছাড়াও অসংখ্য একক নাটকে অভিনয় করেছেন তিনি।

 

Comment here