থার্টিফার্স্ট নাইটে গ্রেপ্তার ৬৮ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

থার্টিফার্স্ট নাইটে গ্রেপ্তার ৬৮

রাজশাহী প্রতিনিধি : থার্টিফার্স্ট নাইটে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকা থেকে ৬৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতভর রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) বিভিন্ন ইউনিট আলাদা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৭৩ গ্রাম হেরোইন, ২০৫ গ্রাম গাঁজা, ১১ বোতল বিদেশি মদ, ৬৩ পিস ইয়াবা, ৪৪ বোতল চোলাই মদ উদ্ধারের কথা জানিয়েছে আরএমপি।

আরএমপি’র মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার রাতে ৬৮ জনকে গ্রেপ্তার করেছে আরএমপি। এর মধ্যে বোয়ালিয়া মডেল থানায় ১২ জন, রাজপাড়া থানায় ১০ জন, চন্দ্রিমা থানায় দুইজন, মতিহার থানায় ছয়জন, কাটাখালী থানায় চারজন, বেলপুকুর থানায় চারজন, শাহমখদুম থানায় চারজন, এয়ারপোর্ট থানায় দুইজন, পবা থানায় দুইজন, কাশিয়াডাঙ্গা থানায় দুইজন, দামকুড়া থানায় ছয়জন গ্রেপ্তার হয়। বাকি ১৪ জনকে গ্রেপ্তার করে নগর ডিবি পুলিশ।

তিনি জানান, অভিযানে গ্রেপ্তারকৃতদের মধ্যে ১৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি। এ ছাড়া বিভিন্ন মাদকদ্রব্যসহ গ্রেপ্তার করা হয় ১৪ জনকে। অন্যান্য অপরাধে ৩৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধেও আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন গোলাম রুহুল কুদ্দুস।

 

 

Comment here