পরিচয় গোপন করে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন চিত্রনায়িকা অধরা খান - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

পরিচয় গোপন করে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন চিত্রনায়িকা অধরা খান

বিনোদন প্রতিবেদক : ত্রাণ সমগ্রী বিতরণ বা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর পর সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সেই ছবি প্রকাশের একটা হিড়িক লক্ষ্য করা যায়। সাধারণ মানুষের পাশাপাশি শোবিজ তারকাদের মধ্যেও এমনটা দেখা যায়। তবে এর ঠিক উল্টোটা ঘটলো চিত্রনায়িকা অধরা খানের বেলায়।

নিজের পরিচয় গোপন করে অসহায় মানুষজনের পাশে দাঁড়িয়েছেন এই চিত্রনায়িকা। বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন খাদ্যসমগ্রী। গতকাল রাজধানীর দক্ষিণ বনশ্রীর নন্দীগ্রামে একশ পরিবারকে এসব খাদ্য সামগ্রী দেওয়া হয়। আগামী সপ্তাহেও এই রকম আরও একটি কার্যক্রম করা হবে বলে জানান তিনি।

দৈনিক মুক্ত আওয়াজ অনলাইনকে অধরা খান বলেন, ‘করোনাভাইরাসের চলমান পরিস্থিতির কারণে জনজীবন থমকে গেছে। করোনার কারণে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষজন। আমরা কয়েকজন বন্ধুরা মিলে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি মাত্র।’

তিনি আরও বলেন, ‘আমাদের সবার উচিৎ, এই সময় মানুষের জন্য কাজ করা। যার যার অবস্থান থেকে, যতটুকু সম্ভব মানুষের কল্যাণে এগিয়ে আসা। সবার সহযোগিতায় আমরা এই সংঙ্কট মোকাবিলা করতে পারবো বলে আশা করি।’

করোনায় আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন ও সতর্ক থাকার পরামর্শও দিয়েছেন অধরা খান।

এদিকে, করোনাভাইরাসের কারণে অধরার নতুন দুটি ছবির শুটিং আপাতত বন্ধ আছে। নতুন এই ছবিগুলোর নাম ও তার বিপরীতে কে অভিনয় করবেন তা খুব শিগগিরই ঘোষণা দেওয়া হবে বলেও জানান তিনি। এছাড়াও করোনা পরিস্থিতির পর তিনি শুরু করবেন অপূর্ব-রানার ‘উন্মাদ’ ছবির দ্বিতীয় লটের কাজ। এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক রোশান।

Comment here