পরিচয় গোপন করে প্রেম পরে ধর্ষণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

পরিচয় গোপন করে প্রেম পরে ধর্ষণ

যশোর প্রতিনিধি : যশোরের বাঘারপাড়া উপজেলার বাসুয়াড়ি জামালপুর গ্রামের যুবক রিয়াজ সরদার (২৭)। নিজের নাম গোপন রেখে ‘শুভ’ পরিচয় দিয়ে মোবাইলে সখ্যতা গড়ে তোলে ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীর সঙ্গে। এরপর তাকে প্রেমের ফাঁদে ফেলে। ছাত্রীটি তার সঙ্গে দেখা করতে গেলে একটি বাঁশঝাড়ের মধ্যে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় মূল আসামি রিয়াজসহ তার দুই সহযোগীকে গ্রেপ্তার করে গতকাল মঙ্গলবার আদালতে পাঠায় পুলিশ।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন বলেন, মামলা দায়েরের কয়েক ঘণ্টার মধ্যে মামলার মূল আসামি রিয়াজকে তার নিজ গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তিতে দুই সহযোগী শাকিল ও মিলনকেও গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- বাঘারপাড়া উপজেলার বাসুয়াড়ি ইউনিয়নের জামালপুর গ্রামের ইসলাম সরদারের ছেলে রিয়াজ সরদার (২৭), হাবুল্যা গ্রামের আবু হোসেনের ছেলে শাকিল আহমেদ (১৮) ও যশোর সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মিলন হোসেন (৩০)।

ওসি আরও জানান, মামলার মূল আসামি রিয়াজ সরদার নিজের নাম, পরিচয় গোপন রেখে ‘শুভ’ নাম ব্যবহার করে ওই স্কুলছাত্রীর সঙ্গে সখ্যতা গড়ে তোলে। নাম বিভ্রান্তির কারণে আসামিকে ধরতে কিছুটা সমস্যায় পড়তে হয়। আইনি প্রক্রিয়া শেষে মঙ্গলবার বিকালে আসামিদের আদালতে পাঠানো হয়। এর আগে ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে সোমবার রাতে বাঘারপাড়া থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, বাঘারপাড়ার বাসুয়াড়ি ইউনিয়নের জামালপুর গ্রামের ইসলাম সরদারের ছেলে রিয়াজ সরদারের সঙ্গে মোবাইল ফোনে সদর উপজেলার ওই স্কুলছাত্রীর প্রেম হয়। সেই সূত্র ধরে গত ৭ মার্চ সন্ধ্যায় ওই ছাত্রীকে প্রলোভন দেখিয়ে উপজেলার হাবুল্যা এলাকায় নিয়ে একটি বাঁশ বাগানের ভেতরে ধর্ষণ করা হয়।

 

Comment here