পরীমনির ৩ টাকার বিয়ে! - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

পরীমনির ৩ টাকার বিয়ে!

বিনোদন  প্রতিবেদক : মাত্র ৩ টাকা দেনমোহরে বিয়ে করেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। ৯ মার্চ দিবাগত রাতে অভিনয়শিল্পী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজী ডেকে বিয়ের কাজটি একপ্রকার গোপনেই সেরেছেন পরীমনি ও পরিচালক কামরুজ্জামান রনি। ৩ টাকা দেনমোহরের বিষয়ে পরীমনি বলেন, ‘আমাদের বিয়ের দেনমোহর ৩ টাকা। কি, কিউট না? এত হিসাবনিকাশ করে আমি কখনই জীবন চালাই না। জীবনের অনেক কিছু হিসাবনিকাশ করে হয় কিন্তু বিয়ের মতো বড় বিষয়ে হিসাবনিকাশ চলে না। সুদূরপ্রসারী কোনো পরিকল্পনা হয়তো করা যায়। কিন্তু জীবন চলে তার নিজস্ব পথে। জন্ম, মৃত্যু ও বিয়ে সবই আল্লাহর হাতে।

মানুষ যখন কাউকে “আই লাভ ইউ” বলে, তাকে ছাড়ার জন্য নিশ্চয় বলে না। কিন্তু এখন বিয়ের শুরুতেই বলে দেওয়া হয়, দেনমোহর কত হবে? ছাড়াছাড়ি হয়ে গেলে এগুলো আবার দিতে হবে। এগুলো কিন্তু একটা মানসিক চাপ হিসেবে মাথায় ঢুকে যায়। ছাড়াছাড়ি নিয়ে চিন্তার চেয়ে আমার কাছে বন্ধনটা খুব জরুরি। আমি খুবই খুশি। সবাই আমার জন্য দোয়া করবেন।’ পরীমনি এবং তার স্বামী কামরুজ্জামান রনি বর্তমানে মোংলায় আছেন। সেখানে পরীমনি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং করছেন। আগামী ২০ দিন এ ছবির শুটিংয়ে ঢাকার বাইরে থাকবেন।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় পরীমনির। সে বছর ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন তিনি, যদিও এখনো মুক্তি পায়নি ছবিটি। পরীমনি অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসব তোমায়’, ‘মহুয়া সুন্দরী’, ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’।

Comment here