পূজার ভিডিও ও ছবি ঘিরে নেটদুনিয়া উত্তাল - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

পূজার ভিডিও ও ছবি ঘিরে নেটদুনিয়া উত্তাল

বিনোদন প্রতিবেদক : অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ সরব চিত্রনায়িকা পূজা চেরি। কাজের পাশাপাশি ব্যক্তিজীবনের সবশেষ খবর পাওয়া যায় এই মাধ্যমে। ফেইসবুক ও ইনস্টাগ্রামে প্রায় তাকে বিভিন্ন ভঙ্গিমায় ছবি প্রকাশ করতে দেখা যায়। এবার তার এমন কিছু ছবি এবং ভিডিও নিয়ে নেটদুনিয়ায় বেশ আলোচনা-সমালোচনা চলছে। তবে ছবিগুলো ঘিরে ভক্ত-দর্শকদের ইতিবাচক মন্তব্যই বেশি।

সম্প্রতি পূজা তার ফেসবুকে প্রকাশিত ছবিগুলোকে অনেকেই বলিউডের অভিনেত্রী আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি’র সঙ্গে তুলনা করেছে। আর সে ছবিগুলোতেও পূজাকে পাওয়া গেছে এমনই এক রূপে। যার প্রশংসায় মেতেছে নেটিজেনরা। তবে সমালোচনার তালিকাটাও ছোট না।

হাসান গাজী নামে একজন হিরো আলমের কবি’র ভঙ্গির একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘দুই সাহিত্যক কবিতা নিয়ে ব্যস্ত, আলম ভাইয়ের পুচ (পোজ) কিন্তু জুছ (জোশ)।’

 

 

এসএম ফয়সাল আহমেদ লিখেছেন, ‘গরিবের আলিয়া ভাট।’

মো. আনিস লিখেছেন, ‘আমাদের নেক্সট ভাবি।’

রাকিব মাহফুজ লিখেছেন, ‘ভালোবাসা তো সেদিন থেকেই বাদ দিছি, যেদিন থেকে শাকিবের সঙ্গে আমেরিকায় গিয়াছো।’ এমন অসংখ্য নেতিবাচক মন্তব্য পরেছে ছবিগুলো ঘিরে।

তবে সবচেয়ে বেশি সমালোচনা হচ্ছে তার প্রকাশিত ভিডিওটি নিয়ে। ৩৫ সেকেন্ডে ভিডিওতে মন্তব্য পরেছে ১৮ হাজার। আর শেয়ার হয়েছে দেড় হাজারেরও বেশি। সেখানে রিয়েক্ট পরেছে ১১৪ হাজার।

টিম সালমান শাহ পেজের অ্যাডমিন মাসুদ রানা নকীব লিখেছেন, ‘আমার এক বন্ধু তো আপনার প্রেমে মজেছে আপনার সাম্প্রতিক ফটোশুট দেখে।’

রাহাতুল ইসলাম রিদু লিখেছেন, ‘ব্রেকআপের সবাই সবাই সুন্দর হয়ে যায়। আহ! কত মধুর স্মৃতি থেকে গেল আমাদের “স্বপ্নে”।’

সুজন পাটোয়ারী লিখেছেন, ‘শরমে শেয়ার দিতে পারলাম না।’

দেশ ছেড়ে বৈদেশ লিখেছেন, ‘কম পানির মাছ বেশি পানিতে পরলে টাপুরটুপুর করে এটাই সত্য। আমাদের দেশের নায়ক-নায়িকাদের যদি ভারতের মতো এত বড় বাজার আর এত নামদাম থাকত, তারা কি যে করত তা কল্পনাই করা যায় না।’

এসএম নাজমুল লিখেছেন, ‘যুবসমাজ নষ্ট করতে এদের মতো নষ্ট মেয়েই যথেষ্ট।’

যতই নেতিবাচক কথা উঠুক না কেন, পূজা চেরি ছবি ও ভিডিওটি যে সবার মন কেড়েছে তার প্রমাণ অনেকটাই স্পষ্ট। কারণ পূজার নতুন এই রূপে জয় করেছে অনেকের মন।

 

Comment here