প্রধানমন্ত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ পোস্ট, মহিলা দল নেত্রী গ্রেপ্তার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

প্রধানমন্ত্রীকে নিয়ে ‘আপত্তিকর’ পোস্ট, মহিলা দল নেত্রী গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে ‘আপত্তিকর’ পোস্ট দেওয়ার অভিযোগে করা মামলায় সোনিয়া আক্তার স্মৃতি (৩৫) নামের এক গৃহবধূকে গ্রেপ্তার করেছে রাজবাড়ী থানা পুলিশ। স্মৃতি রাজবাড়ী শহরের ৩ নম্বর বেড়াডাঙ্গা এলাকার প্রবাসী মো. খোকনের স্ত্রী। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সমর্থক ও রাজবাড়ী ব্লাড ডোনার্সের প্রতিষ্ঠা।

আজ বুধবার রাজবাড়ী সদর থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন মো. সামসুল আরেফিন চৌধুরী। তিনি রাজবাড়ী সদর উপজেলার গঙ্গাপ্রসাদপুর গ্রামের মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের রাজবাড়ী জেলা শাখার সদস্য সচিব।

মামলার বাদী সামসুল আরেফিন বলেন, গত ৩১ আগস্ট সোনিয়া আক্তার স্মৃতি নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘আপত্তিকর’ পোস্ট করে। এতে প্রধানমন্ত্রীর সুনাম ক্ষুণ্ন ও মানহানি হয়েছে।

রাজবাড়ী সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইফতে খারুল আলম প্রধান বলেন, সামসুল আলম চৌধুরীর অভিযোগের পরিপ্রেক্ষিতে সোনিয়া আক্তার স্মৃতিকে গ্রেপ্তার করা হয়। মামলাটি এসআই আলেয়া তদন্ত করছেন। গ্রেপ্তার স্মৃতিকে বুধবার দুপুরে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Comment here