প্রভা আটকে গেলেন মিথ্যার ফাঁদে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢালিউডবিনোদন

প্রভা আটকে গেলেন মিথ্যার ফাঁদে

ছোট পর্দার অভিনেতা জোভান আহমেদের মিথ্যার ফাঁদে আটকে গেলেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। শুধু তাই নয় প্রভাবে মিথ্যা বলে বিয়েও করেছেন জোভান। তবে বাস্তবে নয়, ঘটেছে ‘মিথ্যা’ শিরোনামের নাটকটের দৃশ্যে। আসাদুজ্জামান সোহাগের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন।

এ নাটকের গল্পে দেখা যাবে, মধ্যবিত্ত ঘরের সন্তান আদনান। কারণে-অকারণে মিথ্যা বলে। তার সঙ্গে পরিচয় হয় নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে রূপন্তির। পরিচয়রে পর বন্ধুত্ব, প্রেম ও বিয়ে। কিন্তু আদনানের মিথ্যে বলা অভ্যাসটা আর যায় না। আদনান রূপন্তিকে বলে তার নিজস্ব ফ্ল্যাট, বিলাসবহুল গাড়ি, লাখ টাকা বেতনের চাকরী রয়েছে। সরল মনের রূপন্তি আদনানের সবকথাই অবলীলায় বিশ্বাস করে।

এসব মিথ্যার কারণেই তিন বছর আগে আইটি মার্কেট থেকে চাকরী চলে যায় তার। বিয়ের পর বন্ধুর কাছ থেকে টাকা ধার করে রূপন্তিকে শাড়ি-চুড়ি, দামি গহনা কিনে দেয়। একটা সময় পাওনাদারা তাকে চাপ দিতে থাকে। এরপর নানা ঘটনার মধ্যদিয়ে এগিয়ে যায় নাটকটির দৃশ্য।

নির্মাতা জানান, নাটকটিতে জোভান অভিনয় করেছেন আদনান চরিত্রে ও রূপন্তির চরিত্রে প্রভা। আরো অভিনয় করেছেন মুশফিক রহমান ফারহান ও মৌ শিখা। নাটকটি শুধু বিনোদনের জন্য নয় দর্শকদের জন্য একটি ম্যাসেজ রয়েছে। আশা করি সবার ভালো লাগবে।

নির্মাতা জানান, নাটকটি আগামী শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে এনটিভিতে।

Comment here