প্রশাসনের ৪ কর্মকর্তাকে রদবদল - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

প্রশাসনের ৪ কর্মকর্তাকে রদবদল

নিজস্ব প্রতিবেদক : সশস্ত্র বাহিনী থেকে প্রেষণে প্রশাসনে নিয়োগ পাওয়া চার কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। আজ বৃহস্পতিবার পৃথক প্রজ্ঞাপনে তাদের রদবদল করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আব্দুল্লাহ আরিফ মোহাম্মদের স্বাক্ষরে প্রজ্ঞাপন দুটি জারি করা হয়। অবিলম্বে এ আদেশ কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

একটি প্রজ্ঞাপনে মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর (ভিসি) হিসেবে বদলি করা হয়। এজন্য তার চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে। অন্যদিকে, একই প্রজ্ঞাপনে রিয়ার এডমিরাল মীর এরশাদ আলীকে মোংলা বন্দরের চেয়ারম্যান হিসেবে বদলি করে তার চাকরি নৌপরিবহন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

অপর প্রজ্ঞাপনে বাংলাদেশ শিপিং করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক কমডোর এস এম মনিরুজ্জামানকে নৌবাহিনীতে প্রত্যাবর্তনের জন্য সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে। অন্যদিকে, কমডোর মো. জিয়াউল হককে বাংলাদেশ শিপিং করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে বদলি করে তার চাকরি নৌপরিবহন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

 

Comment here