ফাল্গুনীকে মারধরের মামলায় ছাত্রলীগের ৫ নেতার বিরুদ্ধে অভিযোগ গঠন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ফাল্গুনীকে মারধরের মামলায় ছাত্রলীগের ৫ নেতার বিরুদ্ধে অভিযোগ গঠন

আদালত প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রোকেয়া হল ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফাল্গুনী দাস তন্বীকে মারধরের মামলায় সংগঠনের পাঁচ নেতার বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত।

আজ মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহনা আলমগীর আসামিদের অব্যাহতির আবেদন নাকচ করে অভিযোগ গঠনের এ আদেশ দেন।

চার্জ গঠন হওয়া আসামিরা হলেন-কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি, সহ-সভাপতি জিয়াসমিন শান্তা, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শাহজালাল, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মো. এনামুল হক ও ঢাবির জাতির পিতা বঙ্গবন্ধু হল ছাত্রলীগের সংস্কৃতি বিষয়ক উপ-সম্পাদক শেখ তানসেন।

শুনানিকাল জামিনে থাকা এ আসামিরা আদালতে হাজির হন। এদিন তারা নিজেদের নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রার্থনা করেন।

গত বছরের ২৪ জানুয়ারি মারধরের অভিযোগ এনে ফাল্গুনী দাস আদালতে ওই পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪ থেকে ৫ জনের বিরুদ্ধে মামলা করেন।

তিনি অভিযোগ করেন, বেনজির হোসেন নিশি ও জেসমিন শান্তা ফোন দিয়ে তাকে বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদে যেতে বলেন। এরপর তারা দুইজনসহ বাকি আসামিরা ফাল্গুনীকে মারতে থাকেন। নিশি তাকে এলোপাতাড়ি লাথি মারাসহ গলায় পা দিয়ে চাপ দেন। এতে তার গলা দিয়ে রক্ত বেরিয়ে আসে বলে অভিযোগ করেন ফাল্গুনী। তদন্ত শেষে পিবিআই আদালতে পাঁচজনকে অভিযুক্ত করে প্রতিবেদন দাখিল করে।

 

Comment here