ফুলপুরে আতিক মটরস্ এর সৌজন্যে সাংবাদিকদের মাঝে পিপিই বিতরন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ময়মনসিংহসমগ্র বাংলা

ফুলপুরে আতিক মটরস্ এর সৌজন্যে সাংবাদিকদের মাঝে পিপিই বিতরন

মোঃ মিজানুর রহমান আকন্দ (ফুলপুর প্রতিনিধি) : ময়মনসিংহের ফুলপুরে হিরো আতিক মটরস্ এর সৌজন্যে ফুলপুর প্রেসক্লাবের সকল সাংবাদিক ও সেচ্ছাসেবী সংঘঠনের সদস্যদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম হিসেবে পিপিই বিতরন করা হয়েছে। বুধবার দুপুরে ফুলপুর প্রেসক্লাবের উপদেষ্টা ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম এবং ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী এই পিপিই গুলো তাদের মাঝে বিতরন করেন।
জানা যায় যে, ফুলপুরের সুনামধন্য ব্যবসায়ী প্রতিষ্ঠান হিরো আতিক মটরস্ এর সত্বাধিকারী তরুন সাংবাদিক ও বিশিষ্ট সমাজসেবক মোঃ আতিকুর রহমান (আতিক) দেশের বর্তমান করোনা পরিস্থিতিতে সাংবাদিক ও সেচ্ছাসেবী সংঘঠনের সদস্যদের ব্যক্তিগত শারীরিক নিরাপত্তার কথা চিন্তা করে তাদেরকে আপাতত ২০টি পিপিই উপহার স্বরূপ প্রদান করেন। তাছাড়া তিনি আরও কিছু পিপিই ও সুরক্ষা সরঞ্জামাদি প্রদান করবেন বলে জানা গেছে।
স্থানীয় ভাবে আরও জানা যায় যে, হিরো আতিক মটরস্ করোনা প্রতিরোধে বর্তমান সরকারকে সহায়তা করার লক্ষ্যে বিগত কয়েকদিন আগে জনসাধারণকে সচেতন করার পাশাপাশি বেশকিছু জনসচেতনতা মূলক লিফলেট, সাবান, স্যানিটাইজার, গ্লাভস ও মাস্ক বিতরন করেছেন। এসময় উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা প্রশাসনের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আবুল বাশার ভূইয়া, একটি বাড়ি একটি খামার প্রকল্পের ফিল্ড সুপারভাইজার মোঃআবুল বাশার, ফুলপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ নাজিম উদ্দিন, প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ বিলাল হোসাইন, সিনিয়র সহ সভাপতি কারী সুলতান আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, সাংবাদিক আজহারুল ইসলাম, সাংবাদিক মিজানুর রহমান আকন্দ, সাংবাদিক শাহ্ নাফিউল্লাহ সৈকত, সাংবাদিক সেলিম রানা, সাংবাদিক তোফাজ্জল হোসেন, সাংবাদিক হযরত আহমদ সাকিব, সাংবাদিক কামরুল ইসলাম, সাংবাদিক মাজহারুল ইসলাম সহ আরোও অনেকেই।

Comment here