ফুলপুরে ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় শিক্ষক আটক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ময়মনসিংহসমগ্র বাংলা

ফুলপুরে ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় শিক্ষক আটক

মোঃ মিজানুর রহমান আকন্দ (ফুলপুর প্রতিনিধি) :  ময়মনসিংহ জেলার ফুলপুর পৌরসভার আমুয়াকান্দা বাজারের একটি ভাড়া বাসা থেকে শনিবার মাসুদ করিম (৪৫) নামে এক শিক্ষককে তার ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক করে স্থানীয় জনতা। আটককৃত শিক্ষকের বাড়ি ঢাকার মোগদা থানায় এবং তার পিতার নাম মৃত আঃ হাই।

 

স্থানীয় সূত্রে জানা যায় যে, শিক্ষক মাসুদ করিম দীর্ঘ দিন যাবত মেধা বিকাশ কোচিং সেন্টার নামে একটি কোচিং সেন্টারের পরিচালক। অনেক আগে থেকেই এলাকায় তার কাছে প্রাইভেট পড়ুয়া ছাত্রীদের সাথে তার অনৈতিক সম্পর্ক নিয়ে নানান ধরনের অভিযোগ উঠে আসছে। কিন্তুু প্রভাবশালী মহলের সাথে উঠা বসার কারনে কেউ তার বিরুদ্ধে কথা বলার সাহস পায়নি।লোক লজ্জার ভয়ে অনেক ছাত্রীর পরিবারও চুপ থাকে।
স্থানীয় লোকজন আরও জানান, মাসুদ করিমের পরিবার দীর্ঘ দিন যাবত ঢাকায় থাকেন আর ফুলপুরে তিনি একাই থাকেন। শুক্রবার সন্ধ্যায় স্থানীয় এলাকাবাসী গোপন সূত্রে খবর পেয়ে তাকে হাতে নাতে ধরে গণধোলাই দেয় ও পরে ৯৯৯ নাম্বারে কল করে থানায় সোপর্দ করে।
ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, আটককৃত শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং তাকে আদালতে পাঠানোর ব্যবস্থা করা হবে। ছাত্রীকে নিজ পরিবারের কাছে হেফাজতে দেওয়া হয়েছে।

Comment here