বগুড়ার শেরপুরে আনসার ভিডিপির ৩০০ সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বগুড়ার শেরপুরে আনসার ভিডিপির ৩০০ সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

মশিউর রহমান, জেলা প্রতিনিধি : বর্তমানে নোভেল করোনা ভাইরাস (কোভিট-১৯) আতঙ্কে মানসিক উত্তেজনায় দিন কাটাচ্ছে বাংলাদেশসহ সারা বিশে^র মানুষ।

করোনা ভাইরাস এর প্রভাব যেন অসহায় দরিদ্র মানুষের পাশাপাশি বিভিন্ন শ্রমজীবি, পেশাজীবি ও খেটে খাওয়া মানুষদের জন্য অভিশাপ হয়ে দাড়িয়েছে। মানুষের সাময়িক কষ্টগুলো লাঘবের জন্য সরকারের পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ অনেকেই নিজ উদ্যোগে বিভিন্ন খেটে খাওয়া অসহায় মানুষদের পাশে দাড়িয়েছেন। এরই ধারাবাহিকতায় বগুড়ার শেরপুর উপজেলায় বাংলাদেশ আনসার ও ভিডিপির মহাপরিচালকের উদ্যোগে ৩ শতাধিক আনছার ভিডিবি সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

গত ০৫/০৫/২০২০ ইং তারিখে বগুড়া জেলাধীন শেরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে চাল, ডাল, তেল, পেয়াজ, আলু, সাবান, মাস্ক ইত্যাদি প্যাকেট জাত করে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব জনিত কারনে কর্মহীন হয়ে পড়া আনসার ও ভি.ডি.পি’র ৩ শতাধিক সদস্যদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় ত্রাণ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আনসার ও ভিডিপি কমাডেন্ট মোঃ মেহেদী হাসান (পি.এ.এম) ও শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলী সেখ, শেরপুর উপজেলা আনসার ভিডিপির কর্মকর্তা মোঃ সোহাগ আলম ও উপজেলা মহিলা প্রশিক্ষিকা মোছাঃ হোসনে আরা বেগম। এছাড়াও শেরপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের আনসার ও ভিডিপির দলনেতাগণ উপস্থিত ছিলেন।

Comment here