বগুড়ায় কমিউনিট পুলিশিং ডে উপলে নৌকাবাইচ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বগুড়ায় কমিউনিট পুলিশিং ডে উপলে নৌকাবাইচ

মাহের আহমেদ বগুড়া প্রতিনিধি: বগুড়ায় করতোয়া নদীর দূষণ রোধ ও দখলমুক্ত করতে নৌকাবাইচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে কমিউনিট পুলিশিং ডে উপলে এই বাইচের আয়োজন করে জেলা পুলিশ। এতে সহযোগিতা করে বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোট। বাইচ উপলে এসপি সেতু এলাকার দুপাশ থেকে শুরু করে নদীর দু ধারে দীর্ঘ এলাকাজুড়ে মানুষের ঢল নামে। উৎসবমুখর পরিবেশ তৈরি হয়। এর আগে মালতিনগর এসপি ঘাট থেকে বেজোড়া ঘাট পর্যন্ত দুই কিলোমিটার নদীপথ পুলিশের প থেকে পরিষ্কার করে নৌকা চলাচলের উপযোগী করা হয় ।
ads
পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বলেন, “নদীর দূষণ রোধ করতে, নদীকে দখলমুক্ত করতে এবং গ্রামীণ ঐতিহ্যকে প্রাণবন্ত করতে সচেতনতামূলক এই প্রতিযোগিতার আয়োজনটি করা হয়।”
বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মকবুল হোসেন, বগুড়া প্রেসকাবের সভাপতি ও জেলা কমিউনিটি পুলিশং কমিটির আহ্বায়ক মোজাম্মেল হক, বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাগেবুল আহসান রিপু, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মকবুল হোসেন, সদর সার্কেলের পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, কমিউনিটি পুলিশং বগুড়া জেলা শাখার সদস্যসচিব শাহাদৎ আলম ঝুনু সহ শত শত দর্শক নৌকা বাইচ প্রতিযোগিতা উপভোগ করেন।
নৌকাবাইচে নানাভাবে সজ্জিত হয়ে অংশ নেয় বগুড়ার বিভিন্ন উপজেলার ছয়টি দল: সোনার বাংলা, আল্লাহ ভরসা, নৌরাজ, তিন বন্ধু, পঙ্খীরাজ ও দেগুন।

Comment here