বাস খাদে পড়ে নিহত ৩ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সমগ্র বাংলাসিলেট

বাস খাদে পড়ে নিহত ৩

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে যাত্রীবাহী বাস খাদে পড়ে নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২৫ জন। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কামাইছড়া এলাকায় ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সদর উপজেলার মড়ুরা গ্রামের আবু সাঈদ (৩০)।  তিনি বাসের হেলপার ছিলেন।  এ ছাড়া একই উপজেলার দৌলতপুর গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে কমলা বেগম (৩৫) ও মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের রিতা দেবনাথ (২৮)।

পুলিশ জানিয়েছে, শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জগামী যাত্রীবাহী বাসটি কামাইছড়া পাহাড়ি এলাকায় পৌঁছালে সড়কের একটি বাঁকে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে করে বাসটি পাহাড়ের নিচে খাদে পড়ে যায়। পরে রশিদপুর গ্যাস ফিল্ডের ক্রেন দিয়ে দুর্ঘটনা কবলিত বাস থেকে নারীসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়।

কিছুক্ষণ পর শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। স্থানীয়রা আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান। তিনি জানান, এ ঘটনায় ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে।

Comment here