বিচ্ছেদের পর নাচলেন ও গাইলেন ফারিয়া - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

বিচ্ছেদের পর নাচলেন ও গাইলেন ফারিয়া

বিনোদন প্রতিবেদক : মার্চ শুরুর লগ্নে বিচ্ছেদের ঘোষণা দেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। অথচ তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা অপেক্ষায় ছিলেন বিয়ের খবরটির শোনার। কিন্তু বাগদানের দ্বিতীয় বার্ষিকীতে ফারিয়া জানান, প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে সম্পর্কের ইতি টানলেন তিনি।

বর্তমানে ফারিয়া আছেন কলকাতায়। সেখানে রাজ চক্রবর্তী ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’তে অভিনয় করছেন তিনি। যা নির্মিত হচ্ছে জনপ্রিয় সিনেমা ‘প্রলয়’র সিক্যুয়েল। আর নতুন এই সিরিজের একটি আইটেম গানে কণ্ঠ দিয়েছেন ফারিয়া। দেখা যাবে পর্দাতেও।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, ইতিমধ্যেই নুসরাত ফারিয়া আইটেম গানের শুটিংয়ে অংশ নিয়েছেন। এর কোরিওগ্রাফার হিসেবে ছিলেন বাবা যাদব।

এদিকে, সম্প্রতি কলকাতার একটি অনুষ্ঠানে দেখা মেলে ফারিয়ার। সেখানে হাজারো দর্শকদের অনুরোধে তিনি গেয়ে শোনান, ‘হাওয়া’ সিনেমার জনপ্রিয় ‘সাদা সাদা কালা কালা’ গানটি। পাশাপাশি ভক্ত-দর্শকদের সঙ্গে বেশ কিছু সময় কাটান তিনি।

রাজ চক্রবর্তী ‘আবার প্রলয়’র মূল চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। তার চরিত্রের নাম অনিমেষ দত্ত। এটির গল্প সুন্দরবনের নারী পাচার চক্র নিয়ে। ওয়েব সিরিজটি মুক্তি পাবে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে।

 

Comment here