বিষয়টি কিছুই না, জাস্ট ফ্রেন্ড - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সাক্ষাৎকার

বিষয়টি কিছুই না, জাস্ট ফ্রেন্ড

বিনোদন প্রতিবেদক : নুসরাত ফারিয়া, চিত্রনায়িকা। বর্তমানে তিনি ব্যস্ত আছেন নির্মাতা দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’ এবং কলকাতার রাজা চন্দ পরিচালিত ‘ভয়’ চলচ্চিত্রের কাজ নিয়ে। চলচ্চিত্র ও সমসাময়িক বিষয় নিয়ে দৈনিক মুক্ত আওয়াজ অনলাইন-এর মুখোমুখি হয়েছেন এই অভিনেত্রী।

অপারেশন সুন্দরবন চলচ্চিত্রের কাজ কতদূর?

গত ২০ তারিখ থেকে ‘অপারেশন সুন্দরবন’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছি। এই লটে আমার কাজ কম ছিল। পুরো সুন্দরবন জুড়েই ছবির কাজ করেছি। বেশির ভাগ কাজ করেছি সুন্দরবনের নদীগুলোতে। আগামী বছর ফেব্রুয়ারিতে আবার ছবির শুটিং করব।

গহীন বনের মধ্যে শুটিংয়ের অভিজ্ঞতা কেমন ছিল?

ছবির সুবাদে অনেক সুন্দর সুন্দর স্থান দেখার সুযোগ হয়েছে। সাধারণত ঘুরতে গেলে বনের এত গহীনে যাওয়া যায় না। কিন্তু আমরা পুরো শুটিং ইউনিট নিয়ে বনের গহীনে চলে গিয়েছিলাম। নদীতে শুটিং করার সময়ও প্রকৃতির অনেক রূপ দেখেছি। সব কিছু মিলিয়ে অন্যরকম এক অভিজ্ঞতা। ভোরবেলা উঠে সকাল ৮টার মধ্যে শুটিং স্পটে যাওয়া। এরপর সন্ধ্যা পর্যন্ত টানা শুটিং। তার মধ্যে আবার প্রচণ্ড শীত। কিন্তু সুন্দরবনের সৌন্দর্য আমাদের মুগ্ধ করেছে। প্রকৃতির সঙ্গে তাল মিলিয়ে আমরা শুটিং করেছি। ছবিটি দেখলে দর্শক কিছুটা হলেও বুঝবেন, আমরা কতটুকু কষ্ট করেছি।

ঢাকা ২০৪০ ও ভয় চলচ্চিত্রের কাজের খবর বলুন…

দীপন দা’র (নির্মাতা দীপংকর দীপন) ‘ঢাকা ২০৪০’ ছবিতে ১২-১৪ দিন কাজ করেছি। বলা যায়, আমার কাজ অনেকটুকুই শেষ। এখন আরেকটা লট ও গানের শুটিং বাকি আছে। ‘অপারেশন সুন্দরবন’র কাজ শেষ করে ‘ঢাকা ২০৪০’ কাজ করব। আর কলকাতার ‘ভয়’ ছবির কাজও প্রায় শেষ দিকে। অল্প কিছুদিন কাজ করলেই এর শুটিং শেষ হয়ে যাবে।

নতুন বছরের পরিকল্পনা কী?

২০২০ সালে বেশি বেশি ভালো কাজ করতে চাই, আর দেশ-বিদেশ ঘুরতে চাই। আগামী বছর মার্চ পর্যন্ত ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকব। এরপরই শুরু করব দেশ-বিদেশ ভ্রমণ। নতুন বছর পরিবারকে একটু বেশি সময় দিতে চাই।

সম্প্রতি ফেসবুকে বিশেষ মানুষকে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট দিয়েছেন এ নিয়ে আপনার ভক্ত মহলে চলছে নানা আলোচনা

আমি ফেসবুকে কোন ছেলে মানুষের ছবি পোস্ট করি না বলেই ছবিটি নিয়ে ভক্ত-দর্শকদের এত আলোচনা। ছবির কমেন্টসগুলো পড়ে বেশ মজা পাচ্ছি। আসলে বিষয়টি কিছুই না, জাস্ট ফ্রেন্ড। এর বাইরে আর কিছুই না।

Comment here