বিয়ের আশ্বাসে ‘ধর্ষণ’, যুবক কারাগারে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

বিয়ের আশ্বাসে ‘ধর্ষণ’, যুবক কারাগারে

বরিশাল প্রতিনিধি : বরিশালের বানারীপাড়া উপজেলায় এসএসসি পরীক্ষার্থী এক কিশোরীকে (১৭) অপহরণ এবং বিয়ের আশ্বাসে ধর্ষণের অভিযোগে আল আমিন মৃধা (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। আজ সোমবার বিকেলে বরিশাল নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে রোববার রাতে বানারীপাড়া থানায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা দায়ের করার পরপরই তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আল আমিন উপজেলার সলিয়াবাকপুর এলাকার বাসিন্দা।

বানারীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। মামলার বরাত দিয়ে তিনি জানান, গত ৯ সেপ্টেম্বর ওই ছাত্রীকে তার নিজ বাড়ির সামনে থেকে বিয়ের প্রলোভন দিয়ে একই এলাকার আল আমিন মৃধা পালিয়ে নিয়ে যান। এরপর কিশোরীকে বিভিন্ন স্থানে আবাসিক হোটেলে রেখে ৭ নভেম্বর পর্যন্ত ধর্ষণ করেন তিনি। গত ৮ নভেম্বর ওই ছাত্রী আসামির কাছ থেকে পালিয়ে নিজ বাড়িতে আসে। বিষয়টি কিশোরী পরিবারকে জানালে তার মা বাদী হয়ে রোববার রাতে আল আমিনসহ অজ্ঞাত আরও দুই থেকে তিনজনকে অভিযুক্ত করে বানারীপাড়া থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন।

পরিদর্শক হেলাল উদ্দিন বলেন, ‘অপহরণ ও ধর্ষণের ঘটনায় ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে মামলা করার পরপরই আসামিকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। অন্যদিকে কিশোরীকে শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।’

 

Comment here